গেমিংপ্রেমীদের জন্য এল সুখবর , এবার নতুন আপডেট এল PUBG তে সঙ্গে থাকছে এই ফিচার

Updated on 12-Sep-2018
HIGHLIGHTS

এই আপডেট অ্যান্ড্রয়েড আর iOS দুটি প্ল্যাটফর্মের জন্যই এসেছে

এবার অ্যান্ড্রয়েড আর iOS য়ের জন্য নতুন আপডেট পেল PUBG (Player Unknown’s Battlegrounds)। নতুন 0.8.0 বিটা আপডেটে PUBG গেমে অনেক ফিচার এসেছে। এই আপডেটের ফলে PUBG গেমে নতুন ম্যাপ, অস্ত্র, গাড়ি সহ একাধিক নতুন ফিচার এসেছে।

পিসি আর মোবাইলেও এই গেমটি অনলাইনে খেলা যায়। আর এই বছরের মার্চ মাসে মোবাইলের জন্য লঞ্চ হয়েছিল PUBG। আর মোবাইল লঞ্চের সঙ্গে সঙ্গে এটি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায়। আপনারা এই গেমের বিষয়ে জানেন, তাও একবার এই গেমের বিষয়ে বলে নেওয়া যাক। PUBG তে প্যারাশুটের চেপে যুদ্ধ করতে নামেন প্লেয়াররা।  আর এবার গাড়ি আর অস্ত্র খুঁজে যুদ্ধ শুরু হয়। যে খেলোয়ার শেষ পর্যন্ত বেঁচে থাকে সেই বিজয়ী হয়।

আর নতুন এই আপডেটে PUBG গেমে নতুন ম্যাপ এসেছে। এই ম্যাপে দক্ষিণ পূর্ব এশিয়ার জঙ্গল এসেছে। আর এবার এই জঙ্গলে এই গেমটি খেলা যাবে। এই ম্যাপটি অন্য ম্যাপের তুলনায় অনেকটাই ছোট। আর এর সঙ্গে QBZ  অ্যাসেল্ট রাইফেলও এসেছে এতে। আর সম্প্রতি PUBG থেকে সরে গেছে Scare-L আর তার পরিবর্তেই এই নতুন রাইফেল এসেছে।

আর ম্যাপে তাড়াতাড়ি যাতায়াতের জন্য নতুন দুটি গাড়ি এসেছে এতে। UAZ ও একটি মাসেল গাড়ি এসেছে। এই গেম খেলার সময়ে এই গাড়িতে চেপে ম্যাপের মধ্যে যাতায়াত করা যাবে।

নোটঃ ফিচার্ড ইমেজটি অন্য 

আর এই সবের সঙ্গে ইউসার ইন্টারফেসেও কিছু নতুন পরিবর্তন এসেছে। এসেছে একটি নতুন সেটিংসও। আর এই সেটিংস থেকে খেলোয়াড়রা বন্দুকের অ্যাম্মো লিমিট করতে পারবে। আর এই জন্য কম সময়ে বন্দুন রিলোড করা যাবে। আর এছাড়া এবার অনুশীলনের সময়ে অপেক্ষা করার সময়ে প্লেয়াররা 20টি আপেল পাবেন।

Connect On :