এবার আপনারা PS 4 আর PS 3 তেও স্পটিফাই পাবেন

এবার আপনারা PS 4 আর PS 3 তেও স্পটিফাই পাবেন
HIGHLIGHTS

এবার ভারতে PS3, pS4 Xbox ওয়ানেও স্পটিফাই এল

ইউসাররা এই অ্যাপটি তাদের কন্সোলের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন

ইউজাররা তাদের কন্সোল থেকে স্পটিফাই কন্ট্রোল করতে পারবেন

এবার ভারতে PS3 আর PS 4 ইউজাররা তাদের কন্সোলে স্পটিফাই ব্যাবহার করতে পারবেন। ভারত ছাড়া স্পটিফাই এই সুযোগ কলম্বিয়া, আর্জেন্টিনা, সৌদি আরব, ইউনাইটেড আরব এমিরেটস, বাহারিন, কাতার, ওমান, কুয়ের আর লেবানানেও এনেছে। প্লে স্টেশানের ব্লগ রিডার জানিয়েছে , “ 50 মিলিয়ানের থেকে বেশি গান আর 3 বিলিয়ান প্লেলিস্ট নিয়ে অনেক গানের সঙ্গে এবার গেমাররা মজা নিতে পারবে। আপনারা স্পটিফাউ ফ্রি সার্ভিস প্লে স্টেশান মিউজিক আপনারা PS4 আর PS3 র মাধ্যমে পেতে পারবেন”।

যাদের কাছে স্পটিফাই নেই তারা তাদের অ্যাকাউন্ট থেকে প্রিমিয়াম মান্থলি সাবস্ক্রিপশান পরিষেবা পেতে পারবেন। আর এর সঙ্গে আপনারা এক মাসের জন্য ট্রায়ালের জন্য ফ্রিতেও এই পরিষেবা পাবেন। আর এর সঙ্গে যারা স্পটিফাইয়ের এক্সিস্টিং ক্রেতা তারা তাদের PS মিউজিক কম্পেটিবেল ডিবাইস করেছে। গেমারদের জন্য কন্সোলে এবার গানও শোনা যাবে। আর এর স্নফে স্পটিফাউ অ্যান্ড্রয়েড আর iOS য়ের জন্যও কাজ করবে। আর OPS4 জাদের কাছে আছে তারা তাদের ব্দনহু আর বাড়ির লোকের সঙ্গে তাদের PS 4 ট্র্যাকও করতে পারবেন।

একটি গেমিং কন্সোল শুধু মাত্র গেমিং কন্সোল হিসবাএ ব্যাবহার করা হ্যনা। এই ডিভাইসে মাল্টিপার্পাস কাজ করা যায় এতে নেটফ্লিক্সের মতন অ্যাপ স্ট্রিমিং করাও সম্ভব। আর স্পটিফাইয়ের সঙ্গে এবার খেলোইয়াররা তাদের পছন্দের ট্র্যাকের মজাও পাবেন।

আর আপনি যদি Xbox One গেমার হন তবে আপনার চিন্তার কোন কারন নেই। কারন স্পটিফাই অ্যাপ এখানেও পাওয়া যাচ্ছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo