‘গেমিং এখন ডিজিটাল’, আর প্রিয় গেম এখন মুঠো বন্দি, আর আজকে বেশ কিছু গেমের ওপরে অসাধারন কিছু অফার পাওয়া যাচ্ছে

‘গেমিং এখন ডিজিটাল’, আর প্রিয় গেম এখন মুঠো বন্দি, আর আজকে বেশ কিছু গেমের ওপরে অসাধারন কিছু অফার পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

আজকে তেমনই কিছু গেমের ওপরে বেশ ভাল ডিস্কাউন্ট দিচ্ছে পেটিএমমল

‘সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল’ জনপ্রিয় এই গানের কথা আমরা কেউই ভুলিনি। এটা সত্যি যে আজও বাঙালির প্রিয় খেলা ফুটবলই। তবে সময় যত এগিয়েছে তত খেলার ধরন আর বিভিন্ন ধরনের খেলার পরিবর্তন হয়ে চলেছে। আর এই সময়ে মাঠে-ঘাটে, জলে-কাদায় মানুষ যত খেলে তার থেকে কিছুটা হলেও বেশি সময় তারা কাটায় মোবাইল বা কম্পিউটার গেমিংয়ে। আর আজকে তেমনই কিছু গেমের ওপরে বেশ ভাল ডিস্কাউন্ট দিচ্ছে পেটিএমমল। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন গেমের ওপরে কেমন অফার দিচ্ছে পেটিএমমল।

Call Of Duty: Ghosts COD (For PlayStation 3), আজেক এই প্লেস্টেশান 3য়ের গেমটি পেটিএমমলে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 299টাকায় কেনা যাবে। এমনিতে এই গেমটির আসল দাম সাইটে 999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Uncharted 4 A Thief's End – PS4, আজকে এই গেমটি পেটিএমমলে GAME15 কোডের মাধ্যমে কিনলে 1,359টাকায় কেনা যাবে। এমনিতে সাইটে এই গেমটির আসল দাম 3,999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Call of Duty: WWII (PS4), আজকে এই গেমটি পেটিএমমলে GAME12 কোডের মাধ্যমে কিনলে 2,683টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 4,499টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

God of War (PS4), গড অফ ওয়ার নামের এই বিখ্যাত গেমটি আজকে পেটিএমমলে GAME12 কোডের মাধ্যমে কিনলে 3,519টাকায় কেনা যাবে। এমনিতে সাইটে এর আসল দাম 3,999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Grand Theft Auto V (PS4), আজকে এই গেমটি পেটিএমমলে GAME12 কোডের মাধ্যমে কিনলে 2,420টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 2,799টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

WWE 2K18 (PS4), আজকে এই গেমটি আপনারা পেটিএমমলে GAME12 কোডের মাধ্যমে কিনলে 2,463টাকায় কেনা যাবে। সাইটে এই গেমটির আসল দাম 3,499টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Uncharted: The Lost Legacy (PS4), আজকে এই গেমটি পেটিএমমলে GAME12 কোডের মাধ্যমে কিনলে 1,984টাকায় কেনা যাবে। সাইটে এই গেমটির আসল দাম 2,499টাকা বলা হয়েছে। এই বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

God of War III Remastered (PS4), আজকে এই বিখ্যাত গেমের এই থার্ড রেমস্টার্ড গেমটি পেটিএমমলে GAME12 কোডের মাধ্যমে কিনলে 1,319টাকায় কেনা যাবে। সাইটে এই গেমটির আসল দাম 1,499টাকা বলা হয়েছে। এই বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Tekken 7 (PS4), 3,499টাকা দামের এই গেমটি আজকে পেটিএমমলে GAME12 কোডের মাধ্যমে কিনলে 2,455টাকায় কেনা যাবে। এই গেমটির বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

FIFA 18 PS4, ফুটবল প্রেমী বাঙালিদের জন্য এই প্রিয় গেমটি আজকে পেটিএমমলে GAME12 কোডের মাধ্যমে কিনলে 2,815টাকায় কেনা যাবে। তবে সাইটে এই গেমের আসল দাম 4,299টাকা বলা হয়েছে। এই গেমটির বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

 
নোটঃ সাইটে জিনিসের দামে ডিলে বা অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের এই দামের পরিবর্তন গুলি সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

 

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo