PUBG Mobile এভাবে দিওয়ালী সেলিব্রেশান করছে

PUBG Mobile এভাবে দিওয়ালী সেলিব্রেশান করছে
HIGHLIGHTS

PUBG মোবাইল গেম দিওয়ালীর সময়ে এই সপ্তাহে একটি ইভেন্ট রেখেছে যা, ‘ইন-গেম টাস্ক’ জিতলে প্লেয়ারদের নিশ্চিত ভাবে রিওয়ার্ড দেবে, রিওয়ার্ডে প্লেয়ারদের পাজামা পাঞ্জাবি দেওয়া যাবে আর তারা এটি 499 UC মুল্যে কিনতে পারবে

এই বছরের সব থেকে পপুলার গেম ‘PUBG Mobile’ য়ের এই ফেস্টিভ সিজেনের সময়ে ‘দিওয়ালী ধামাকা অফার’ নিয়ে এসেছে। PUBG এই অফারে মোবাইলের জন্য ‘Halloweeks’ ইভেন্ট এখনও চলছে আর তখন মনে হচ্ছে যে গেম ডেভলাপাররা ভারতীয় উৎসব গুলি ভুলে যায়নি। দিওয়ালী অফারে খেলোয়াররা একটি পাজামা পাঞ্জাবির সেট নিজের নামে করতে পারবেন। আর এই ভারতীয় পোশাকটির একটি সেটই পুরষ্কার হিসাবে পাওয়া যাচ্ছে। এটি ক্রিম কালারের পাজামা পাঞ্জাবি আর এর সঙ্গে একটি বেগুনি রঙের জ্যাকেট থাকছে। আর শুধু তাই নয় আর এই সেটটি সম্পূর্ণ করার জন্য এক সেট জুতোও পাওয়া যাচ্ছে।

খেলোয়ারদের এটি আলাদা আলাদা করে না কিনে একসঙ্গে একটি সেট হিসাবে কিনতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে এটি কিনতে হলে খেলোয়ারদের 499 UC( ইন গেম কয়েন্স) দিতে হবে। আর এর জন্য খেলোয়ারদের স্টোরে গিয়ে প্যাক বাছতে হবে। আর অফার একটি লিমিটেড সময়ের জন্য পাওয়া যাবে। এই অফারটি 2018 র 2 নভেম্বর পর্যন্ত বৈধ।

খেলোয়ারদের এটা খেয়াল রাখতে হবে যে UC শুধু ‘রিয়াল ওয়ার্ল্ড মানি’ দিয়ে কেনা যাবে। খেলোয়াররা 799 টাকায় 600UC কিনতে পারবেন। আর এর সঙ্গে তারা 249 টাকার 180 UC প্যাকও নিতে পারেন। আর এছাড়া দিওয়ালী ইভেন্টের সময়ে PUBG মোবাইল গেম আরও স্পেশাল ইভেন্ট রেখেছে যাতে অংশ গ্রহন করে ইন-গেম সম্পূর্ণ করলে খেলোয়াররা পুরষ্কার পাবেন।

আর এই ইভেন্টে Diwali: Styin Alive আছে যেখানে খেলোয়াররা একটি ‘ক্লাসিক ডুয়ো’ ম্যাচে সেট করা টাইম পর্যন্ত সার্ভাইভ করলে পুরষ্কার পাবেন। Diwali: Terminator য়ে ‘ক্লাসিক সোলো’ তে কলিং করলে খেলোয়াররা রিওয়ার্ড পাবেন আর Diwali: Squad Up য়ে Classic Squad য়ে বন্ধুদের সঙ্গে PUBG মোবাইল গেম খেললে প্লেটাররা পুরষ্কার অফার পাবেন। আর গেমে ‘ইভেন্ট’ সেকশানে গিয়ে বাকি পুরষ্কারের বিষয়ে জানা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo