Apple তাদের গেম সাবস্ক্রিপশান সার্ভিস ‘Apple Arcade’ নিয়ে এসেছে

Apple তাদের গেম সাবস্ক্রিপশান সার্ভিস ‘Apple Arcade’ নিয়ে এসেছে
HIGHLIGHTS

Apple Arcade য়ে 100 টির বেশি গেম পাওয়া যাবে আর ইউজার্সরা কোন বিজ্ঞাপন দেখবেন না

হাইলাইট

  • Apple Arcade এসেছে
  • অ্যাপেলের ডিভাইসের জন্য এই পরিষেবা
  • অ্যাড ফ্রি গেম থাকবে

 

Apple তাদের  ‘শো টাইম’ য়ে বেশ কিছু ঘোষনা করেছে আর এর মধ্যে একটি নতুন গেম সাবস্ক্রিপশান পরিষেবা আছে যার নাম কোম্পানি Apple Arcade দিয়েছে। আর এই নতুন সাবস্ক্রিপশান নির্ভর গেমের পরিষেবা iOS, Apple TV আর Mac য়ের জন্য দেওয়া হচ্ছে আর সেখানে ইউজার্সরা এটি অ্যাপ স্টোর থেকে গেমের অ্যাক্সেস পেতে পারবেন। Apple Arcade য়ে বেশ কিছু ফিচার ব্র্যান্ড নিউ গেমে থাকবে আর এটি অরিজিনাল গেম Hironobu Sakaguchi, Ken Wong  আর Will Wright য়ের মতন গেম মেকাররা বানিয়েছে। আর এছাড়া এই সাবস্ক্রিপশান পরিষেবা 100 র বেশি নতুন গেম আছে আর এই গেম অ্যাপেল ডিভাইসের ওপরে এক্সক্লিউশিভ হবে আর কোন ভাবে এতে বিজ্ঞাপন দেখা যাবে না।

Apple Arcade য়ে অ্যাপেল শুধু গেম দেয়নি বরং কোম্পানি এই গেমের বানানোর বিষয়েও কাজ ক্রদছে। এই টাইটেলে বেশ কিছিউ অ্যাড, ট্রেকিং বা অ্যাডিশেনাল পারচেজ নেই কিছু মেকারও অ্যাপেলের সঙ্গে এক সঙ্গে এই কাজ করছে। এর মধ্যে Annapurna Interactive, Bossa Studios, Cartoon Network, Finji, Giant Squid, Klei Entertainment, Konami, LEGO, Mistwalker Corporation, SEGA, Snowman, Ustwo games  আছে।

অ্যাপেল আন্তর্জাতিক ভাবে বাজারে টিং সিনিয়ার ভাইস প্রেসিডেন্ট Phil Schiller বলেছেন যে, “অ্যাপ স্টোরের জগতে সব থেকে বড় আর সফ ল গেম প্ল্যাটফর্ম। আর এবার আমরা Apple Arcade য়ের সঙ্গে গেম আরও আগে নিয়ে যাচ্ছি, আর এর আগে গেম সাবস্ক্রিপশান সার্ভিস মোবাইল, ডেকস্টপ আর লিভিং হিসাবে আছে”।

আর এবার Apple Arcade য়ের দাম আর অন্যান্য বিষয়ে জানা যায়নি তবে আশা করা হচ্ছে যে এই বিষয়ে জানতে বেশি সময় লাগবেনা।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo