ফলআউট 76 একটি সার্ভাইবাল গেম যা 2018র 14 নভেম্বর আসতে চলেছে

Updated on 11-Jun-2018
HIGHLIGHTS

Bethesda দেখিয়েছে যে তুই মিনিটের ফলআউট 76 গেমপ্লে মাইক্র সফটের XboX প্রেস কনফারেন্সের নিজেদের দ্রুততা দেখিয়েছে

Bethesda তার নতুন আপকাপিং ফলআউট গেম ফলআউট 76য়ের বিষয়ে জানিয়েছেন যে এটি E3 প্রেস কনফারেন্সে শুধু মাল্টিপ্লেয়ার এক্সপিরিয়েন্সের সঙ্গে এই বছরের 14 নভেম্বর আসতে চলেছে। ডেভলাপার জোর দিয়ে বলেছেন যে এই গেমটি নিজে নিজে খেলা যাবে তবে একটি কোর কম্পোনেন্ট বন্ধুদের সনে ডেভলাপ করতে হবে। গেমটির প্রি অর্ডার এই বছরেই ওপেন বিটাতে এসে যাবে।

একটি নতুন gameplay ট্রেলার, আপনি দেখতে পারেন একটি পরিত্যক্ত ভল্ট 76 এবং কোন ধরনের উদযাপনের মত যা দেখতে স্মৃতিটুকু, এর আগে মূল বাঁচাবো এর টাইমলাইন থেকে এগিয়ে আসা ভল্ট খোলার আগে । Bethesda বলেন, এটি নতুন রূপায়ন এবং আলোকসজ্জা প্রযুক্তি ব্যবহার করছে যা বিশ্বকে আরো বড় এবং আরো বিশদে সাহায্য করবে । এর আগে, ডেভেলপার নিয়ন্ত্রণহীন বাঁচাবো 76 বাঁচাবো ৪ এর চেয়ে চার গুন বড় একটি ম্যাপ থাকবে ।

এছাড়াও ডেভেলপার তার কাল্পনিক ভল্ট-Tec সিরিজের একটি ধারাবাহিক faux-নির্দেশনামূলক ভিডিও তৈরি করেছে যা কিছু প্রকৃত মাল্টিপ্লেয়ার যুদ্ধ এবং অনুসন্ধান বন্ধ করে দিয়েছে । খেলাটিকে cooperatively হত্যা করার জন্য বেশ কিছু ভয়ঙ্কর দানব খুঁজছেন এবং প্রতিযোগিতামূলক মাল্টিপ্লেয়ার যুদ্ধকে প্রথাগত প্রথম ব্যক্তি শুটার হিসেবে দেখতে চান । আমরা এখনো জানি না যে টার্ন ভিত্তিক V.A.T.S. মেকানিক বাঁচাবো 76 সালে উপস্থিত থাকবেন । Bethesda নিশ্চিত করেছেন যে মুমূর্ষু অবস্থায় তোমাদের সব গিয়ার লুট করে না, আর মনে হচ্ছে অন্য মানুষের বিরুদ্ধে আগ্রাসী আচরণ করা হয়তো আপনার মাথায় রাখা হয়েছে । ডেভেলপার এছাড়াও প্রায়শই একটি আকর্ষণীয় বৈশিষ্ট্য আছে যাতে ম্যাপের আশেপাশে পারমাণবিক মিসাইল সাইটগুলো আপনার এবং বন্ধুদের দ্বারা এবং আপনার ভিত্তিকে বাহু এবং অন্যান্য মানব খেলোয়াড়দের মুছে ফেলতে পারে ।

Bethesda দেখিয়েছে যে তুই মিনিটের ফলআউট 76 গেমপ্লে মাইক্র সফটের XboX প্রেস কনফারেন্সের নিজেদের দ্রুততা দেখিয়েছে।

ভায়াঃ

ইমেজ সোর্সঃ

Connect On :