Netflix লঞ্চ করছে প্রথম অ্যান্ড্রয়েড Mobile Game, কীভাবে খেলবেন জানুন

Netflix লঞ্চ করছে প্রথম অ্যান্ড্রয়েড Mobile Game, কীভাবে খেলবেন জানুন
HIGHLIGHTS

Netflix এন্ট্রি করতে চলেছে মোবাইল গেমের জগতে

নেটফ্লিক্সে আসতে চলেছে পাঁচটি মোবাইল গেম

এই গেমগুলির অ্যাক্সেস পাবেন সমস্ত সাবস্ক্রাইবারেরা , সরাসরি খেলা যাবে অ্যাপ থেকেই

আপনি কি নেটফ্লিক্সের (Netflix) সাবস্ক্রাইবার? যদি হয়ে থাকেন তবে আপনার জন্য রয়েছে দারুণ খবর! কেননা Netflix অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য লঞ্চ করতে চলেছে পাঁচটি মোবাইল গেম। এখন থেকে এই সমস্ত গেম খেলা যাবে সরাসরি নেটফ্লিক্স অ্যাপ থেকেই।

আগস্ট থেকে নেটফ্লিক্সের তরফে পোল্যান্ড, ইতালি এবং স্পেনে সিরিজ নির্ভর এই মোবাইল গেমগুলির ট্রায়াল শুরু হয়েছিল। এখনো পর্যন্ত অ্যান্ড্রয়েড ফোনগুলির জন্য এই গেমগুলি লঞ্চ করবে তা নিশ্চিত হলেও, iOS ডিভাইসের জন্য কবে আসবে তা জানা যায়নি।

এখনো পর্যন্ত Netflix যে মোবাইল গেমগুলি লঞ্চ করবে বলে জানা গিয়েছে সেগুলি হল-

  • Stranger Things : 1984 (Bonus XP)
  • Strager Things 3 : The Game (Bonus XP)
  • Shooting Hoops (Frosty Pop)
  • Card Blast (Amuzo & Rogue Games)
  • Teeter UP (Frosty Pop)

এই গেমগুলি খেলতে লাগবে না সাবস্ক্রিপশন ফি। শুধুমাত্র নেটফ্লিক্স অ্যাকাউন্ট থাকলেই খেলা যাবে এই গেমগুলি। গেমের পাঁচটি ক্যাটালগ দেখে বেশ ছোটো বলে মনে হলেও বলে রাখা ভালো যে, নেটফ্লিক্স কিন্তু ভিডিও গেমের মার্কেটে সবে এন্ট্রি করেছে। এখন পথ চলা বাকি অনেকটাই। এই প্রোজেক্টে নেটফ্লিক্সের সাথে জুড়েছে Night School Studio । যারা জনপ্রিয় Oxenfree গেমের ডেভলপার। তাই আশা করা যেতে পারে যে সামনে আরো হাই কোয়ালিটি গেম নিয়ে আসতে পারে নেটফ্লিক্স।

নেটফিক্সের ওয়েব শো Strager Things কে নিয়ে লঞ্চ করা হয়েছে দুটি মোবাইল গেম, যেগুলি হল Stranger Things : 1984 (Bonus XP) এবং Strager Things 3 : The Game (Bonus XP) । বাকি গেমগুলো এক্কেবারে অন্য টপিকের। তবে এর থেকে একটা বিষয়ে ইঙ্গিত পাওয়া যেতে পারে যে পরে কোনো গেম লঞ্চ করলে তা নেটফ্লিক্স শোগুলির ভিত্তিতেও হতে পারে।

নেটফ্লিক্সের এই মোবাইল গেমগুলি খেলার সময় দেখা যাবে না কোনো অ্যাড। মনে করা হচ্ছে যে এই নেটফ্লিক্স গেমগুলি যদি প্পুলার হয় তবে কোম্পানি পড়ে আরো মোবাইল গেম লঞ্চ করতে পারে সাবস্ক্রাইবারদের জন্য। অনেকে এটাও মনে করছেন যে এই ভিডিও গেমের অ্যাক্সেস থাকতে পারে সমস্ত নেটফ্লিক্স অ্যাকাউন্ট ইউজারদের জন্য। তবে প্রিমিয়াম লেভেলের মোবাইল গেম গুলির জন্য খরচ করতে হতে পারে আলাদা ফি।

Digit.in
Logo
Digit.in
Logo