ভারতীয় বায়ুসেনা 31 জুলাই অ্যান্ড্রয়েড আর IOS য়ের জন্য একটি অফিসিয়াল মোবাইল গেম আনছে

ভারতীয় বায়ুসেনা 31 জুলাই অ্যান্ড্রয়েড আর IOS য়ের জন্য একটি অফিসিয়াল মোবাইল গেম আনছে
HIGHLIGHTS

ভারতীয় বায়ুসেনা তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড আর iOS য়ের জন্য নতুন মোবাইল গেম লঞ্চ করবে

এই গেমটি সিঙ্গেল প্লেয়ারের জন্য আসবে তবে পরে এতে মাল্টিপেল প্লেয়ার অ্যাড করা যাবে

IFA এর আগেই গার্জিয়ান্স অফ স্কাই বলে একটি অফিসিয়াল গেম এনেছে

ভারতীয় বায়ুসেনার (IFA) বালাকোট এয়ারস্ট্রাইকের পরে ফ্যানবেস অনেক বেরেছে। আর এবার IFA মোবাইল গেমের জনপ্রিয়তা দেখে একটি নতুন অফিসিয়াল গেম লঞ্চ করতে চলেছে। IFA  সোশাল মিডিয়া হ্যান্ডেলে এই আপকামিম্নগ গেমের একটি টিজার পোস্ট করেছে। এই গেমের অফিসিয়াল নাম এখনও জানা না গেলেও টিজারের শেষে এখানে ‘ভারতীয় বায়ুসেনা ‘ ‘অ্যা কাট অ্যাবাভ’ নামের একটি ট্যাগলাইন করেছে।

এই টিজারে কিছু গেমপ্লের অংশ দেখা গেছে জেকাহ্নে অনেক এয়ারক্রাফট দেখানো হয়েছে যা ভারতীয় বায়ু সেনা ব্যাবহার করে। এর মধ্যে Mikoyan-Gurevich MiG-21, Sukhoi Su-30MKI, Dassault Mirage 2000, HAL Tejas, SEPECAT Jaguar  য়ের সঙ্গে Dassault Rafael ও আছে যা ভারতে তাড়াতাড়ি আসবে। এয়ারক্রাফট ছাড়া প্লেয়াররা Mil Mi-17অ্যাটাক হেলিকপ্টার, Boeing C-17 Globemaster ট্রান্সপোর্ট এয়ারক্রাফট আর স্টেশানারি অ্যান্টি এয়ারক্রাফট গানও পাবে। আর এর সঙ্গে Boeing AH-64E Apache  অ্যাটাক হেলিকপ্টারের ব্রিফ গ্লিম্পস আছে।

ইঞ্জিনিয়ারিংয়ের পড়ে এয়ারক্র্যাফটে বোম্বিং টার্গেট ক্র্যতে পারবে। আর এই গেমে এর সঙ্গে সিনও মিক্স করা যাবে। আর একটা পয়েন্টের পরে টিজারে দেখা গেছে যে প্লেয়াররা নিচের বড় বোম্বার টার্গেট করছে। যা বড় Northrop Grumman B-2 স্পিরিট বোমের মতন দেখতে। আর এই গেমপ্লেতে টাইটেলে ‘আরকেড লাইক’ দেখা গেছে যা Ace Combat আর H.A.W.X. সিরিজের অংশ। আর এর সঙ্গে IFA অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে টুইট করেছে যে এই গেম সিঙ্গেল প্লেরা গেম হিসাবে আসবে, আর পরে এতে মাল্টিপেল প্লেয়ার অ্যাড করা যাবে। এই গেমটি 31 জুলাই লঞ্চ করা হবে।

তবে এই প্রথম নয় যখন IFA মোবাইলের জন্য কোন অফিসিয়াল গেম লঞ্চ করছে।  গারজেন্স অফ দ্যা স্কাই কয়েক বছর আগে লঞ্চ করা একটি গেম যা গুগল প্লে তে এখন রেটিং 4.4 আর অ্যাপেল প্লে স্টোরে এর রেটিং 4.3।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo