ভারতে শুরু হল PUG লাইটের প্রি রেজিস্ট্রেশান, ইভেন্ট হবে কলকাতায়!

ভারতে শুরু হল PUG লাইটের প্রি রেজিস্ট্রেশান, ইভেন্ট হবে কলকাতায়!
HIGHLIGHTS

ভারতে PUBG লাইটের প্রি রেজিস্ট্রেশান শুরু হল

3 জুলাই পর্যন্ত রেজিস্ট্রেশান চলবে

অবশেষে ভারতে এল PUBG লাইট আর এবার দেশে এর জন্য প্রি রেজিস্ট্রেশান শুরু হয়েছে। যারা এতে উৎসাহী তাদের জন্য রেজিস্ট্রেশান করতে হবে আর তারা 11 জুলাই ইমেলের মাধ্যমে কোড পাবনে। আর এই রেজিস্ট্রেশান 3 জুলাই পর্যন্ত চলবে। এই কোডের ব্যাবহার করে রেজিস্টার্ড ইউজার্সরা এই গেমের রিওয়ার্ড পেতে পারেন। যে উপহারে স্কিন্স, ট্রাউজার্স, স্কার্ফ, গ্লাস আছে। রেজিস্ট্রেশানের সময়ে লিঙ্কে গিয়ে পপ আপ ভিডিও আসবে আর সেখান থেকে PUBG অ্যাকাউন্টের মাধ্যমে লগ ইন করতে পারবেন।

প্রি ইন গেম রিওয়ার্ডে M416 য়ের জন্য টাইগার ফিনিশ স্কিন আর চিনা প্যাটার্নের প্যারা শুট আছে। আর এর পরে প্রি রেজিস্ট্রেশান 100,00 র হয়ে গেলে রেজিস্টার্ড প্লেয়াররা ব্ল্যাক স্কার্ফ পাবেন, একটি গ্লাস আর কম্ব্যাট প্যান্ট পাবেন। প্রি রেজিস্ট্রেশান 200,000 হলে প্লেয়াররা PUBG স্কার্ফ, ইয়েলো স্ট্রিপড লঙ সিলভার শর্ট আর রেড স্পোর্টস টপ পাবেন। আর এবার গেম রিজিল হওয়ার পরে কোন খবর জানা জায়নি।

গেম নির্মাতারা এর আগে একটি ইভেন্টের কথা জানিয়েছে। PUBG LIte নির্ভর ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট অনুসারে এই ইভেন্ট কোলকাতাতে পরবর্তী গেম কানেক্টর (GC)তে হবে। খেয়াল রাখতে হবে যে প্রথমে এটি দক্ষিণ এশিয়ার দেশে হয়েছে আর সেই দেশের তালিকায় হং কং, তাইওয়ান আর বাংলাদেশ আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo