PUBG মোবাইলের জম্বি থিমের ইস্টার এগ এভাবে দেখতে পারবেন

PUBG মোবাইলের জম্বি থিমের ইস্টার এগ এভাবে দেখতে পারবেন
HIGHLIGHTS

Erangel ম্যাপে দুটি ইস্টার এগ আছে এই বিষয়ে ডিসেম্বর মাসে জানানো হয়েছিল

বৈশিষ্ট্য

  • Earngel ম্যাপে PUBG তে জোম্বি থিমের দুটি ইস্টারএগ আছে
  • প্রথমটি Sosnovka আইল্যান্ডের দক্ষিণে আছে
  • আর দ্বিতীয়টি Gatka TRenche য়ের কাছে আছে

 

PUBG মোবাইল ডিসেম্বরের প্রথমে রেসিডেন্ট এভিল ক্রসওভার টেস্ট করেছিল, আর তার পড় থেকে এর বিষয়ে আরও জানার আগেই এটি অনেক এগিয়ে গেছে। যখন এখানে একটি ভিডিও ছিল যা টেস্ট করা হচ্ছিল যে সেখানে PUBG মোবাইলে জম্বি আসবে। আর এখন গেম ডেভলাপাররা ইস্টার এগের জন্য অনেক জম্বি রেখেছে।

প্রথম ইস্টার এগটি ছোট্ট Sosnovka আইল্যান্ডের মধ্যে (এটি মিলিটারি বেসড। এটি ম্যাপের দক্ষিণ দিকে আছে)(এই আইল্যান্ডটি নীচের থেকে দ্বিতীয় স্থানে আছে) আছে। আর এখানে আপনারা কিছু মৃত জম্বি দেখতে পাবেন যা জল দিয়ে ধুয়ে দেওয়া যাবে। আর এর সম্পূর্ণ ভাবে মৃত আর এদের সঙ্গে কোন রকমের কথা বলা যাবে না। আপনি যদি এই ইস্টারএগটি নিজে দেখতে চান তবে আপনাকে এই আইল্যান্ডে ডিরেক্টলি ড্রপ করা ঝবে বা একটি নৌকা নিয়ে প্রথমে ব্লু জোনে যেতে হবে।

আর অন্য ইস্টার এগটি Gatka trenche য়ের মধ্যে রাখা হয়েছে। আর আরও স্পেসিফিকেলি বলতে গেলে বলতে হবে যে এটি ওয়েস্টার্ন ট্রেঞ্জের দক্ষিণদিকে আছে। এই ইস্টার এগটি একটু স্টেবেল। এখানে রক্তের মধ্যে পুল করা হয়েছে আর এখানে দেওয়ালে পায়ের ছাপ হাতের ছাপ দেখা যাবে। অন্য ইস্টার এগের মতন এখানে কোন জম্বি দেখা যাবে না তবে পুলের রক্ত PUBG মোবাইলে দেখা যাবে।

রিপোর্ট অনুসারে PUBG মোবাইলের জম্বি মোড 0.10.5 বা 0.11.0 আপডেটে আসবে। আর এই আপডেট এই মাসের 18 থেকে 20 জানুয়ারির মধ্যে আসবে বলে জানা গেছে। তবে ডেভলাপাররা এখনও জানায়নি যে এই আপডেট কবে আসবে, তবে জম্বি ইস্টার এগ দেখে মনে হচ্ছে যে এই আপডেট আসতে বেশি দেরি নেই। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo