এবছর 14টি দেশে লঞ্চ হতে পারে গুগলের ক্লাউড গেমিং পরিষেবা

Updated on 07-Jun-2019
HIGHLIGHTS

গুগল এটি 14টি দেশে নিয়ে আসবে

এর দাম মার্কিন ডলারে মান্থলি 9.99USD

এটি ক্লাউডে এর জন্য গেমিং কন্সোল দরকার হবে না

গুগল গত সপ্তাহে তাদের ভিডিও গেমিং স্ট্রিমিং পরিষেবা Stadia নভেম্বরের মধ্যে 14টি দেশে নিয়ে আসবে বলে জানানো হয়েছে। আর আপনাদের বলে রাখি জে গুগল ফাউন্ডাররা তাদের এডিশান বান্ডেল হার্ডওয়্যার প্যাকের সঙ্গে USD 2019 বিক্রি করবে, আর এছাড়া এর মান্থলি সাবস্ক্রিপশান হবে 9.99USD। আর এছাড়া আপনারা যদি ইউরোপের বিষয়ে বলেন তবে আপনারা এটি 129 ইউরোতে পাবেন আর এটি মান্থলি 9.99 ইউরোতে কিনতে পারবেন।

মনে করা হচ্ছে যে গুগলের গেমিং প্ল্যাটফর্মের জন্য এটি লঞ্চ করা হবে কজারন গেমিং এই সময়ে সারা বিশ্বে আলাদা একটা জায়গা করে নিয়েছে। আর এই সময়ে নেটফ্লিক্স বা সপ্টিফাই ও ভিডিও বা গানের জন্য যথেসগত জনপ্রিয় হচ্ছে। আর এর অ্যাক্সেস ইন্টারনেটের ক্লাউডে পাওয়া যাবে।

আর এই ক্লাউডের মাধ্যমে আপনারা কোন ভাবে কন্সোলের দারকার হবে না আর এর সঙ্গে আপনারা গেম সফটোয়্যার নিয়ে ডিস্ক ও লাগবেনা। আর শুধু তাই না এর সঙ্গে এটি ডাউনলোড করতে হবে শুধু।

সাবস্ক্রাইবাররা ফ্রি গেমের অ্যাক্সেস পাবেন আর এছাড়া আপনাদের বলে রাখি জে এবার কিছু ক্লবাস্টার স্টাইল কিনতে হবে। আর এও বলে রাখি জে প্রথম তাইটেল ফ্রি হবে আ শুটার গেম ডেস্টিনি 2 যা বুঙ্গি ডেভলাপ করেছে। আর আর সঙ্গে অন্যানয় টাইউটেল যেমন Assassin’s Creed Odyssey আর Ghost Recon Breakpoint এই গেম দুটি Ubisoft তৈরি করেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :