ক্রোমাকাস্টের সেরা কিছু গেম

ক্রোমাকাস্টের সেরা কিছু গেম
HIGHLIGHTS

আপনি ক্রোমকাস্টের ফান গেম ট্রাই করে দেখুন, এ গুলি সবাইকে ইনভলবড করে (না হলে স্মার্টফোনে থাকা অন্তত একজনকে তো নিশ্চিত ভাবে যুক্ত করবেই)?

আপনার বাড়িতে আপনি একা বসে আছেন আর ঠিক সেই সময় আপনার কিছু বন্দু যদি আপনার বাড়িতে আসে তবে তার থেকে ভাল আর কি হতে পারে? দাঁড়ান দাঁড়ান আপনি বা বলা ভাল আপনারা তাতেও আনন্দ করতে পারছেন না? কিন্তু কেন আপনাদের কাছে কি মনোরঞ্জনের জন্য তেমন কিছু নেই? মানে আলাদা কিছু? সেই একঘেয়ে সব জিনিসে বিরক্ত হয়ে পরেছেন? তবে আপনি ক্রোমকাস্টের ফান গেম ট্রাই করে দেখুন। এ গুলি সবাইকে ইনভলবড করে (না হলে স্মার্টফোনে থাকা অন্তত একজনকে তো নিশ্চিত ভাবে যুক্ত করবেই)?

তবে আসুন আমরা এখানে আপনাদের এরকম তিনটি ক্রোমকাস্ট গেমের কথা বলি।

RISK: Global Domination
হাসব্রো একটি বাচ্চাদের ম্যানুফ্যাকচার গেম এবং এটি একটি বোর্ড গেম, এরই ডিজিটাল ভার্সান হল রিস্ক যা প্লে স্টোরে পাওয়া যায়। এটি ভিসুইয়ালি বেশ আকর্ষণীয় আর এটি স্মার্টফোনে দেখতেও বেশ ভাল লাগে। আপনি এটি একা কম্পিউটারের বিরুদ্ধেও খেলতে পারবেন, আবার আপনার স্মার্টফোনের অন্য কোন বন্ধুর সঙ্গেও এটি খেলা যায়। অনলাইনে আপনার বন্ধু বা কোন র‍্যান্ডাম খেলাওয়ারের সঙ্গে এই গেমটি খেলা যায়।

এই গেমের নিয়ম অন্যানয় অ্যাপলিকেশান গেমের মতনই। এতে একটি ইন্টারেস্টিং ফিচার্স আছে তা হল ম্যাপ আর আপনি এটি আপনার ক্রোমকাস্ট বা অ্যান্ড্রয়েড টিভিতেও খেলতে পারবেন। আপনার বন্ধুদের শুধু অ্যাপটি স্মার্টফোনে ডাউনলোড করতে হবে আর গেমটি এখান থেকেই কন্ট্রোলও করা যাবে।

Tricky Titans
এটি একটি ক্লাসিক গেম। এটি একটি অরিজিনাল রক কাগজ আর কাঁচির রি এক্সামিনেশান গেম। তবে এটি জায়েন্ট আর এতে আপনি আপনার অপনেন্টকে কিভাবে মারছেন সেতাই প্রধান। প্রত্যেক খেলাওয়ারের কাছে তাদের স্মার্টফোনের 3টি বটন থাকবে আর এগুলিঃ অ্যাটাক, ডিভেন্ড আর আপগ্রেড হিসাবে কাজ করবে। যখন সব প্লেয়াররা ক্যারেক্টার সিলেকশান করে নেবে তারপ্র অ্যাকসান শুরু হবে।
 
এই গেমের গ্রাফিক্স কার্টুনের মতন। আর এই গেমটি আপনি আপনার স্মার্টফোনে একা খেলতে পারবেননে। এটি ক্রোমকাস্টে বড় স্ক্রিনে খেলতে বেশি ভাল লাগবে।
 
Just Dance Now
আপনি হয়ত এর আগে জাস্ট ডান্স নামের গেমটির কথা শুনেছেন। এই গেমে আপনাকে রিদম আর মিউজিকের সঙ্গে স্ক্রিনে ডান্স করতে হবে। এই গেমটি ছোট পার্টি বা বন্ধুদের সঙ্গে খেলার জন্য ভাল। আর অ্যান্ড্রয়েড অ্যাপের জন্য আপনি এটি সহজেই খেলতে পারবেন আর এর সঙ্গে আপনার ক্রোমকাস্ট আর টিভি যুক্ত করে নিলে খুবই ভাল হবে।

হ্যাঁ এটি একটি মাল্টি প্লেয়ার অ্যাপ আর এটি প্রত্যেক প্লেয়ার তার স্মার্টফোনের মাধ্যমে কন্ট্রোল করতে পারবে।

ক্রোমকাস্টে আরও অনেক গেম আছে, তবে এগুলি হল ক্রোমকাস্টের কিছু সেরা গেম।
সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo