এবার অ্যাসেজের মজা ভিডিও গেমে! আজই আসছে Cricket 19: The Official Game of The Ashes

এবার অ্যাসেজের মজা ভিডিও গেমে! আজই আসছে Cricket 19: The Official Game of The Ashes
HIGHLIGHTS

এটি একটি ক্রিকেট ভিডিও গেম

আর এই গেমটির নাম Cricket 19: The Official Game of The Ashes

এটি আজই আসতে চলেছে

‘বাঙালির বারো মাসে তেরো পার্বন’ এই চিরকালীন প্রবাদের মধ্যে শুধু যে উৎসবের বিভিন্ন কথা বলা হয়েছে তা নয়। এর সঙ্গে এই প্রবাদ কিন্তু ‘হুজুগে বাঙালির’ উৎসব কিন্তু খেলার সময়েও কম নয়। তাই ময়দান কাঁপানো গলায় ‘ইস্টবেঙ্গল-মোহনবাগান’ ডাক থাক কিম্বা ইডেনে বসে ‘বাপি বাড়ি যা’ র উচ্ছাস। এসব কিছু নিয়ে তৈরি হয় বাঙালির খেলার উন্মাদনা। কিন্তু সব সময়ে যে মাঠে গিয়ে খেলা দেখা হয় বা সব সময়ে সময়ের জন্য নিজের সকাল বিকেলের খেলাও খেলা হয়ে ওঠেনা। আর এসবের মধ্যে আপনি যদি একটি ভাল ক্রিকেট ভিডিও গেমের জন্য অপেক্ষায় আছেন তবে আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সেই বিষয়েই জানাব।

হ্যাঁ ঠিকই ধরেছেন একটি নতুন ক্রিকেড ভিডিও গেম আসতে চলেছে। আর এই ক্রিকেট ভিডিও গেমে আপনারা পাবেন অ্যাসেজের মজা। এই গেমটি Cricket 19: The Official Game of The Ashes আসতে চলেছে আর এর আগে এটি 2017 সালে Ashes Cricket and last released নামে পরিচিতি ছিল। এটি আজকে স্টোরে আসবে এটি আপনারা  Xbox One আর PlayStation 4থেকে ফিজিকালি আর ডিজিটাল ক পিতে কিনতে পারবেন।

এই গেমটি বিগ অ্যান্ট স্টুডিওতে ডেভলাপ আর পাবলিশ করছে। আপনারা এই গেমের ভিডিও এখান থেকে দেখতে পারবেন।

জানা গেছে যে এই গেমে আপনারা সম্পূর্ণ অ্যাসেজ সিরিজ তো খেলতে পারবেনই (ইংল্যান্ড আর অস্ট্রেলিয়ার বিখ্যাত টেস্ট ম্যাচ) সঙ্গে আপনারা এখানে ফুল ওয়ান ডে ফর্ম্যাটের গেমও খেলতে পারবেন।

আর তাই আপনি যদি একজন ক্রিকেট প্রেমী হন আর খেলতে চান এই নিয়ে একটি দারুন ভিডিও গেম তবে আপনারা আজকে এই গেমটি কিন্তু খেলতেই পারেন। আর এর পরে আপনাদের এই গেমটি কেমন লাগল তাও আমাদের নিচের কমেন্ট সেকশানে জানান।

ভায়াঃ 

Digit.in
Logo
Digit.in
Logo