PUBG MOBILE য়ের একবছরে Tancent সিজেন 6 লঞ্চ করল

PUBG MOBILE য়ের একবছরে Tancent সিজেন 6 লঞ্চ করল
HIGHLIGHTS

পরিচিত ব্যাটেল গেম PUBG MOBILE তাদের এক বছর কমপ্লিট করেছে। আর এক বছরের মধ্যে এই গেম 30 মিলিয়ান ডেলি অ্যাক্টিভ ইউজার নিয়ে এসেছে

পরিচিত ব্যাটেল রয়াল গেম PUBG MOBILE তাদের এক বছর সম্পূর্ণ করেছে আর এই এক বছরের মধ্যে গেমে প্রতিদিনের অ্যাক্টিভ ইউজার সংখ্যা 30 মিলিয়ান। আর এর আমেন এই যে এই গেমটি সারা বিশ্বে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছে। তবে এর মধ্যে ভারতের গুজরাতে এই গেমের আশক্তির কারনে গেমটি সেখানে অবৈধ বলে ডিক্লেয়ার করা হয়েছে ও সেখানে তার পরেও অনেকে এই গেম খেলায় গ্রেপ্তার হয়েছে কয়েকজন।

তবে এসবের পরেও PUBG MOBILE ভারতে এর লিমিট 6 ঘন্টা করা হয়েছে। TancenT সম্প্রতি সিদ্ধান্ত নিয়েছে যে এসবের মধ্যে এই গেমের একবছর সম্পূর্ণ হেয়ছে। আর আপনাদের বলে রাখি যে এই গেমটি এর মধ্যেই যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। আর এই গেমটি প্রতিদিন প্রায় 30 মিলিয়ান ডেলি অ্যাক্টিভ ইউজার আছে। আর এই গেমটি প্লে স্টোর আর অ্যাপ স্টোরে প্রায় 200 মিলিয়ান বার ডাউনলোড করা হয়েছে।

এক বছর সম্পূর্ণ হওয়ার কারনে Tancent এই গেমের সিজেন 6 নিয়ে এসেছে। আর এই আপডেট এসেগেছে আর এই সাইজ 0.11.5। আর এহচারা কোম্পানি এক বছরের মধ্যে বড় টুর্নামেন্টও করেছে।

PUBG MOBILE সিজেন 6 য়ে নতুন কি আছে

আপনাদের বলে রাখি যে সিজেন 6 তে PUBG MOBILE একটি আপডেট নিয়ে এসেছে এই আপডেটের সাইজ 0.11.5 আর আপনাদের বএল রাখি যে এর সাইজ মাত্র 212MB আর এই নতুন আপডেটে আপনারা অনেক কিছু পাবেন। এখানে বেশ কিছু নতুন সাপ্রাইজ আছে। নতুন অস্ত্র, নতুন ভেকেল আছে আর রয়াল পাস সাবস্ক্রিপশান আছে। আর এহচারা এই আপডেটে ডায়নামিক ভাল অ্যাঙ্গেল আর মিরামার ম্যাপ আছে,

আর এই নতুন সিজেন 6 য়ে আপনারা PUBG MOBILE য়ে দুতি নতুন সাবস্ক্রিপশান ফিচার পাবেন। এদের মাধ্যমে আপনারা ব্যাটেল রয়াল প্রাইম আর প্রাইম প্লেয়ার পাবেন। আর প্ল্যানে ইউজার্সদের জন্য এপ্রিলের প্রথমে আসবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo