হাজার টাকার কম দামে এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকার গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

Updated on 19-Sep-2018
HIGHLIGHTS

আজকে আপনারা এখান থেকে এই স্পিকার গুলি নিজের পছন্দ মতন সহজেই কিনতে পারবেন

পেটিএমমল ও এখনকার একটি জনপ্রিয় ই-কমার্স ওয়েব সাইট। এখানে যে ভাল অফার আর ক্যাশব্যাকের সুযোগ পাওয়া যায় তা আমরা সবাই জানি। আর আজকে এখানে বেশ কিছু ভাল আর আকর্ষণীয় ব্লুটুথ স্পিকার গুলি ভাল অফারের সঙ্গে দিচ্ছে। আজকে এই সব ভাল স্পিকার গুলি আপনার এখান মাত্র হাজার টাকার মধ্যে কিনতে পারবেন। আর এর মধ্যে থেকে কিছু যদি আপনাদের পছন্দ হয় তবে তা সহজেই এখান থেকে নিজের করতে পারবেন।

আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন স্পিকার গুলির ওপর পেটিএমমল কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।  

iBall Musi Cube BT20 Bluetooth Spealer

আজকে এই ব্লুটুথ স্পিকারটি পেটিএম মলে 603 টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 1,199 টাকা বলা হয়েছে। এটি আজকে ব্রাউন কালারে কেনা যাবে। এতে সব মিলিয়ে পাওয়ার আউটপুট 3W RMS য়ের। আর এটির সিঙ্গেল টু নয়েস রেসিও >90db। এখান থেকে কিনুন।

Zoook ZB-PURE MAGIC Portable Bluetooth Speaker

আজকে এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি পেটিএম মলে 803 টাকায় কেনা যাবে। সাইটে এর দাম 1,499 টাকা বলা হয়েছে। এটি ব্ল্যাক কালারে কেনা যাবে। আর এটি একটি মেন ইউনিটের সঙ্গেই আসবে। এখান থেকে কিনুন।

Kboom B29 Mini 6W Music Wireless Speaker

আজকে এই আকর্ষণীয় ওয়ারলেস স্পিকারটি পেটিএমলে 552 টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 2000টাকায় কেনা যাবে। আর এটি Assorted কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Pebble XS Xtraa Small Xtraa Sound Portable Bluetooth Speaker

আজকে এই ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে আপনারা মাত্র 746 টাকায় কিনতে পারবেন। সাইটে এর আসল দাম 1,499টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এটি একটি ওয়ারলেস পোর্টেবেল ব্লুটুথ স্পিকার। এখান থেকে কিনুন।

Motorola Sonic Play+ 275 SP007 Stereo Bluetooth Speaker

আজকে এই মোটোরোলার স্টিরিও ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে 1104 টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 2,999টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। আর এতে FM রেডিও আছে আর সঙ্গে আছে মাইক্রো SD কার্ডের সুবিধা। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দামের এই পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :