সুরের মুর্ছনায় ভাসা হবে আরও সহজ সঙ্গে থাকলে ব্লুটুথ স্পিকার

সুরের মুর্ছনায় ভাসা হবে আরও সহজ সঙ্গে থাকলে ব্লুটুথ স্পিকার
HIGHLIGHTS

আজকের এই তালিকায় মোটোরোলার স্পিকারও আছে

পেটিএমমল অনেক সময়ে কোন না কোন জিনিসের ওপরে ডিস্কাউন্ট দিয়ে থাকে আর আজকে তারা এই ব্লুটথ স্পিকার গুলিতে ডিস্কাউন্ট দিচ্ছে। আর এর মধ্যে থেকে কিছু আপনাদের পছন্দ হলে আপনারা তা এখান থেকে কিনতে পারেন, আসুন দেখা যাক যে আজকে কোন ব্লুটুথ স্পিকারের ওপর কেমন ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে।

Motorola Sonic Play+ 200 Bluetooth Speaker 

আজকে এই ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের সাহায্যে কিনলে 799টাকায় কেনা যাবে। এই ডিভাইসটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এটি মোটোরোলা ব্র্যান্ডের ব্লুটুথস্পিকার আর এটি Play+20 মডেল আইডি যুক্ত। এখান থেকে কিনুন।

Pebble Juke Box Bluetooth Speakers

আজকে এই ব্লুটুথ স্পিকারটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 785টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 1,999টাকা বলা হয়েছে। আর এটি আজকে নিল রঙে কেনা যাবে। এটি ওয়ারলেস ভাবে গান চালাতে পারে। আর এটি মাইক্রোএসডি আর অক্স সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

Boat Rugby-BLK Bluetooth Speaker

রাগবি বলের মত দেখতে এই ব্লুটুথ স্পিকারটি SOUND 15 কুপনের মাধ্যমে কিনলে 1409 টাকায় কেনা যাবে। এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এটি শক্তিশালী বেস সাইন্ড দেয়। আর এতে 8 ঘন্টার গান শোনা যায় একবার চার্জ করলে। এখান থেকে কিনুন।

Digitek Bluetooth Speaker DBS-005

আজকে এই ব্লুটুথ স্পিকারটি SOUND 15 কুপনের মাধ্যমে পেটিএমমল থেকে কিনলে 1483টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 2,995টাকা। আর এটি সিঙ্গেল রেশিও 86 যুক্ত। এখান থেকে কিনুন।

Philips BT50W/00 Bluetooth Speaker

এই ফিলিপসের ব্লুটুথ স্পিকারটি আজকে পেটিএমমলে SOUND 15 কুপণের মাধ্যমে কিনলে 1229টাকায় কেনা যাবে। এর আসল দাম 1999টাকা। আর এটি একটি অ্যান্টি ক্লিপিং ফাংশান যুক্ত যা লাউড মিউজিক অনেক দূর থেকেও দেয়। এখান থেকে কিনুন।

Zoook ZB-Rocker Chrome Bluetooth Speaker 

আজকে এই জুক রকারটি পেটিএমমলে SOUND 15 কুপনের মাধ্যেম কিনলে 1075টাকায় কেনা যাবে। আর এর আসল দাম 1,265টাকা বলা হয়েছে। এটি আজকে গ্রে কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

iBall SoundBuzz i5 Smart Feather Touch Control Portable Speaker

আজকে এই ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে SOUND 15 কুপনের মাধ্যমে কিনলে 1359টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 3499টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Pebble STORM Portable Bluetooth Speaker 

আজকে এই ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে SOUND 15 কুপনের মাধ্যমে কিনলে 1359টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 2750 টাকা বলা হয়েছে। এটি লাল রঙে কেনা যাবে। এটি একটি শক্তিশালী স্পিকার। আর এটি রিচার্জেবেল ব্যাটারি যুক্ত। আর এটি 5-6 ঘন্টা পর্যন্ত একবার চার্জে চলে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo