‘গানে গানে প্রানে প্রানে’ দারুন ডিস্কাউন্ট ব্লুটুথ স্পিকারে

‘গানে গানে প্রানে প্রানে’ দারুন ডিস্কাউন্ট ব্লুটুথ স্পিকারে
HIGHLIGHTS

আজকের এই তালিকায় বেশ কিছু সুন্দর আর আকর্ষণীয় ব্লুটুথ স্পিকার আছে

অনলাইন ই-কমার্স সাইট অ্যামাজন প্রায়ই কোন না কোন জিনিসের ওপর ডিস্কাউন্ট দেয়। আর আজকে তারা বেশ কিছু ভাল ব্লুটুথ স্পিকারর ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আর এর মধ্যে বেশ কিছু সুন্দর আর আকর্ষণীয় ব্লুটুথ স্পিকার আছে।

 

Konarrk Wireless Bluetooth Stereo Pill Speaker KK-FPHILL-BT-SPK for Android & iOS Devices

আজকে এই ব্লুটুথ স্পিকারটি অ্যামাজনে 499 টাকায় কেনা যাবে। এর আসল দাম এখানে 6,999 টাকা বলা হয়েছে। এটি একটি পোর্টেবেল ওয়ারলেস ডিভাইস আর এটি কমপ্যাক্ট ডিজাইনের ডিভাইস। এটির মাধ্যমে গান শোনার অভিজ্ঞতা বেশ ভাল। এটি একবার চার্জ করলে 2 ঘন্টা পর্যন্ত চলে যায়। এখান থেকে কিনুন।

Artis BT08 Wireless Portable Bluetooth Speaker with Aux in / TF Card Reader / Mic

আজকে এটি অ্যামাজন থেকে 699 টাকায় কেনা যাবে। এটি কালো রঙ্গের অপশানে আপনার হতে পারে। এটি একটি ব্লুটুথ স্পিকার। আর এটি অক্স কেবেল, TF কার্ড রিডার ইত্যাদির মাধ্যমে কানেক্ট করা যায়। এখান থেকে কিনুন।

Ion Audio Party Starter MK II Bluetooth Speakers with Beat-Sync Light Show

এই সুন্দর আর আকর্ষণীয় পার্টি স্পিকারটি আজকে অ্যামাজনে 990 টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 1,799 টাকা বলা হয়েছে। এর সঙ্গে একটি আকর্ষণীয় লাইটও আছে। আর 3.5mm সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

Amkette Pocket FM Portable Multimedia Speaker

আজকে এই FM পোর্টেবেল মাল্টিমিডিয়া স্পিকারটি 999 টাকায় কেনা যাবে। আর এর আস্ল দাম 1,499 টাকা বলা হয়েছে। এটি USB, SD কার্ড, ঘড়ি আর শক্তিশালী টর্চ যুক্ত। এর সঙ্গে এক বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Kewl S207 Multifunction Bluetooth Speaker

এই স্পিকারটি আজকে 899 টাকায় কেনা যাবে এর আসল দাম 2,499 টাকা বলা হয়েছে। এটি অক্স, মাইক্রো এসডি কার্ড ইত্যাদি সাপোর্ট করে। এর সঙ্গে একটি 1200mAH য়ের ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

Aeylight Wireless Portable Bluetooth Speaker with Smart Touch Led Mood Lamp

এটি একটি ব্লুটুথ স্পিকার হওয়ার সঙ্গে সঙ্গে একটি স্মার্টলাইটও। এটি আজকে অ্যামাজনে 875 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 2,499 টাকা বলা হয়েছে। এটি এসডি কার্ড অক্স কেবেল ইত্যাদির মাধ্যমে কানেক্ট করা যায়। আর এটি একটি LED মডেল ল্যাম্প যুক্ত। এখান থেকে কিনুন।

AmazonBasics Ultra-Portable Nano Bluetooth Speakers

এই মজার দেখতে ব্লুটুথ স্পিকারটি আজকে 599 টাকায় কেনা যাবে। এটি 1,295 টাকা আসল দাম বলে সাইটে জানানো হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি একটি ছোট সুন্দর পোর্টেবেল স্পিকার। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo