এবার ‘বাজল তোমার আলোর বেনু” নাহয় এই ব্লুটুথ স্পিকারের মাধ্যমে আরও শক্তিশালী হয়ে উঠুক

এবার ‘বাজল তোমার আলোর বেনু” নাহয় এই ব্লুটুথ স্পিকারের মাধ্যমে আরও শক্তিশালী হয়ে উঠুক
HIGHLIGHTS

আজকে পেটিএমমলে এই ব্লুটুথ স্পিকার গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

সামনেই পুজো আর তার আগে ‘মহালয়ার’ দিনে আইকনিক অনুষ্ঠান শোনার আগে পুরনো রেডিও সারানোর কাজও প্রায় শেষ। আর যাদের কাছে রেডিও নেই তারাও এই প্রযুক্তির যুগে ফোন বা অন্য কোথাউ সেভ করে রেখেছেন তাদের প্রিয় অনুষ্ঠান। আর সেই গান অন্ধকার দূর করে আলোর দিকে যাওয়ার জন্য যদি আপনার প্রিয় অনুষ্ঠান ব্লুটুথের শক্তিশালী শব্দে জেগে ওঠে তবে কেমন হবে?

আজকে তাই পেটিএম বেশ কিছু ভাল ব্লুটুথ স্পিকারের ওপর ভাল অফার দিচ্ছে। আসুন দেখে যাক আজকে কোন স্পিকারের ওপর কেমন অফার দিচ্ছে পেটিএমমল।

Sony SRS-XB10 Bluetooth Speaker 

আজকে এই সোনির ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে 2719 টাকায় কেনা যাবে। এর আসল দাম 4,990 টাকা বলা হয়েছে। এটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এট ওয়ানটাচ লাইটিং আর NFC যুক্ত একটি ব্লুটুথ স্পিকার। এটির FM রেঞ্জ 2.4GHz য়ের। এখান থেকে কিনুন।

boAt Stone 1000 Splash Resistant Wireless Portable Speakers

এটি আজকে এখানে 2,699 টাকায় কেনা যাবে। আর এটির আসল দাম সাইটে 6,990 টাকা বলা হয়েছে। আর এটি 14 ওয়াট ডুয়াল স্পিকার যুক্ত। আর এটি ক্লিস্টার ক্লিয়ার সাউন্ডের অভিজ্ঞতা দেয়। এটি ব্ল্যাক কালারের অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Zoook ZB-ROCKER BOOMBOX+ 32W 5in1 Portable Bluetooth Speaker 

আজকে এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে 2,536 টাকায় কেনা যাবে। আর এই ডিভাইসের আসল দাম সাইটে 3,999 টাকা বলা হয়েছে। এটি 32W 5in 1 পোর্টেবেল ব্লুটথ স্পিকার। আর এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

boAt Stone 700 Water and Shock Proof Wireless Portable Speakers

আজকে এই শক প্রুফ আর ওয়ারলেস পোর্টেবেল স্পিকারটি পেটিএমমলে 2,249 টাকায় কেনা যাচ্ছে। আর এর আসল দাম 2,399 টাকা বলা হয়েছে। আর এটি আজকে মাল্টি গ্রিন কালারে কেনা যাবে। এতে একটি 2000mAh য়ের লিথিয়াম আয়ন রিচার্জেবেল ব্যাটারি দেওয়া হয়েছে। এটি 360 ডিগ্রি হাই ডেফিনেশান সাউন্ড দেয়। এখান থেকে কিনুন।

Amazon Echo Dot White 

আজকে এই অ্যামাজন ইকো ডট এখানে সাদা রঙে কিনতে পাওয়া যাবে। আর এটি আজকে 3,149 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 3,499 টাকা বলা হয়েছে। আর আপনার ভয়েসের কন্ট্রোলের মাধ্যমে গান শোনানোর সঙ্গে সঙ্গে খবর বলা, বার তাপমাত্রার বিষয়ে বলতে পারে। আর শুধু তাই নয় এর সঙ্গে আরও অনেক কিছু করতে পারে এটি। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের বিষয়ে কিছু পরিবর্তন হতে পারে। আর এই এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo