অ্যামাজনের সেরা ইয়ারফোনের সম্ভার

অ্যামাজনের সেরা ইয়ারফোনের সম্ভার
HIGHLIGHTS

আজকের এই তালিকায় Mi ইয়ারফোনও আছে

এমনিতে ই-কমার্স ওয়েবসাইট অ্যামাজন প্রায়ই কিছু না কিছু অফার দিয়ে থাকে। আর আজকে তারা বেশ কিছু ইয়ারফোনের ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আপনাদের যদি এর মধ্যে থেকে কোন ইয়ারফোন পছন্দ হয় তবে সহজেই তা নিজের করতে পারবেন। আজকের এই তালিকায় তালিকায় Mi ইয়ারফোনও আছে।

JBL C100SI in-Ear Headphones with Mic

এই মাইক সহ ইয়ারফোনটি আজকে অ্যামাজনে 799 টাকায় কেনা যাচ্ছে। এর আসল দাম সাইটে 1,299টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি হাল্কা ওজণের আর এটি 3টি সাইজ ইয়ারপিসের সঙ্গে এসেছে। এর ফ্রিকুয়েন্সি রেঞ্জ 20Hz থেকে 20kHZ। এখান থেকে কিনুন।

Boat BassHeads 225 in-Ear Super Extra Bass Headphones

আজকে এই হেডফোনটি ব্ল্যাক কালারে কিনতে পাওয়া যাবে। আজকে এটি অ্যামাজনে 599টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 999 টাকা বলা হয়েছে। এই ডিভাইসের ডিজাইনটি বেশ মজার আর এর সঙ্গে 1বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Mi Earphones Basic with Mic

এই মি ইয়ারফোনটি আজকে অ্যামাজনে 399টাকায় কেনা যাবে এর আসল দাম সাইটে 599টাকা বলা হয়েছে। এটি আজকে লাল রঙে কিনতে পাওয়া যাবে। এটি বেসিক মাইক যুক্ত। এতে ট্যাঙ্গেল ফ্রি কেবেল দেওয়া হয়েছে। এটি আলট্রা ডিপ বেস যুক্ত। এখান থেকে কিনুন।

Boat Nirvanaa UNO in-Ear Earphones with Mic

এই সুন্দর আর মজার ডিজাইনের ইয়ারফোনটি অ্যামাজনে আজকে 799টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,999টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এটি একটি ইউসার ফ্রেন্ডলি ইয়ারফোন আর এটি লেয়ারের মাধ্যমে কানেক্টেড। এখান থেকে কিনুন।

Boat BassHeads 225 Special Edition in-Ear Headphones with Mic

এই প্রিয় আর পরিচিত ইয়ারফোনটি আজকে অ্যামাজনে 599টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 999 টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এর সঙ্গে এক বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এই ফোনটি কল রিসিভ করতে পারে। এখান থেকে কিনুন।

JBL T110 In-Ear Headphones with Mic

আজকে এই জেবিএলের হেডফোনটি ব্ল্যাক কালারে কেনা যাবে। আজকে এটি 852 টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,290 টাকা বলা হয়েছে। এটি কোম্পানির পিওর বেস সাউন্ড ক্ষমতা যুক্ত। এটি একটি ট্যাঙ্গেল ফ্রি ফ্ল্যাট কেবেল যুক্ত। এখান থেকে কিনুন।

Boat Nirvaana Bliss Ceramic in-Ear Earphone with Mic

আজকে এই ইয়ারফোনটি অ্যামাজন থেকে 999টাকায় কেনা যাবে। আর এর সাল দাম সাইটে 1,990টাকা বলা হয়েছে। এটি আজকে গ্লেস ব্ল্যাক কালারে কেনা যাবে। এটি ভাল সাউন্ড কোয়ালিটি যুক্ত ইয়ারফোন। এটি ওয়ান বটন রিমোট যুক্ত। এখান থেকে কিনুন।

Skullcandy In Ear Supreme Sound Bass Headphones Ink'D 2.0 Earphone Headset W/Mic

আজকে এই ইয়ারফোনটি সাদা রঙে কেনা যাবে। আজকে এটি 433টাকায় কেনা যাবে আর এর আসল দাম 899টাকা বলা হয়েছে। এটি সহজেই অ্যাডজাস্ট করা যায় আর এটি একটি কমফোর্টেবেল ডিভাইস। এটি আপনার জীবনযাপনের সঙ্গে সহজেই ফিট করে যাবে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo