ব্লুটুথ স্পিকারের সম্ভার নিয়ে হাজির হল ফ্লিপকার্ট

ব্লুটুথ স্পিকারের সম্ভার নিয়ে হাজির হল ফ্লিপকার্ট
HIGHLIGHTS

এর মধ্যে সোনির স্পিকারও যায়গা করে নিয়েছে

আপনি কি অনেক দিন ধরেই একটি ভাল পোর্টেবেল ব্লুটুথ স্পিকার খুঁজছেন? তবে আজকের এই ফ্লিপকার্টের ডিল গুলি আপনার কাজে আসতে পারে। আপনি আজকে ফ্লিপকার্ট থেকে বেশ কিছু ভাল স্পিকার নিজের করতে পারবেন। এর মধ্যে সোনির স্পিকারও আছে। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন ব্লুটুথ স্পিকারে ফ্লিপকার্ট কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।  

blutech Wireless Portable Bluetooth Speaker high quality

এই ওয়ারলেস পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আজকে ফ্লিপকার্টে 449টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 2,999টাকা বলা হয়েছে। এতে একটি মেমারি কার্ড স্লট আছে। এর পাওয়ার ইনপুট 5ঐয়ের। আর এটি একটি রিচার্জেবেল ব্যাটারি যুক্ত। আজকে এটি নিল রঙের অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Flipkart SmartBuy 3W Portable Bluetooth Speaker

আজকে এই সুন্দর আর আকর্ষণীয় দেখতে বুল্টুথ স্পিকারটি ফ্লিপকার্টে 699টাকায় কেনা যাবে। আর এর আসল দাম 1,349টাকা বলা হয়েছে। এটি বাজাজ ফিনান্সের মাধ্যমে নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যাবে। এর পাওয়ার আউটপুট 3ঐ। আর এটি একটি USB কেবেল যুক্ত। এখান থেকে কিনুন।

Flipkart SmartBuy 3W Bluetooth Speaker

আজকে এই স্পিকারটি নিল রঙের অপশানে আপনার হতে পারে। এর আসল দাম 1,199টাকা বলা হয়েছে। আর এটি আজকে এখানে 699টাকায় কেনা যাবে।  এটি বাজাজ ফিনান্সের মাধ্যমে নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যাবে। এর পাওয়ার আউটপুট 3ঐ। আর এটি একটি USB কেবেল যুক্ত। এখান থেকে কিনুন।

Photron P10 Wireless 3W Super Bass Mini Metal Aluminium Alloy Portable Bluetooth Speaker 

এই সুপার বেসের মিনি পোর্টেবেল স্পিকারটি আজকে ফ্লিপকার্টে 729টাকায় কেনা যাচ্ছে। এর আসল দাম সাইটে 1,990টাকা বলা হয়েছে। এতে একটি মেমারি কার্ড স্লট আছে। আর এর পাওয়ার আউটপুট 3W। এখান থেকে কিনুন।

SoundBot SB572 3 W Bluetooth Speaker

আজকে এই ব্লুটুথস্পিকারটি আজকে ফ্লিপকার্টে 1,299টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 3,990টাকা বলা হয়েছে। এটি বাজাজ ফিনান্সের মাধ্যমে নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যাবে। এর পাওয়ার ইনপুট 3Wয়ের। এখান থেকে কিনুন।

Intex Muzyk B30 20W Portable 20 W Portable Bluetooth Speaker

এই ব্লুটুথস্পিকারটি আজকে এখানে 2,199টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 4,299টাকা বলা হয়েছে। এর পাওয়ার আউটপুট 20W। এটি ব্লুটুথের মাধ্যেম ওয়ারলেস গান শোনা যায়। এখান থেকে কিনুন।

Sony SRS-XB10 /LC 10 W Portable Bluetooth Speaker 

এই সোনির পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আজকে ফ্লিপকার্টে 3,236 টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 4,990টাকা বলা হয়েছে। এটি আজকে নিল রঙের কালার অপশানে কেনা যাবে। এর পাওয়ার আউটপুট 10W। আর এর পাওয়ার সোর্স পাওয়ার অ্যাডপ্টার বা ব্যাটারি। এখান থেকে কিনুন।

Blaupunkt SBW-01 Dolby Bluetooth Soundbar

আজকে এই ডল্বি সাউন্ডের ব্লুটুথ সাউন্ডবারটি  ফ্লিপকার্টে 6,999টাকায় কেনা যাবে, এর আসল দাম সাইটে 12,990টাকা বলা হয়েছে। এটি একটি 80W য়ের পাওয়ার ইউনিটের ক্ষমতা যুক্ত। এটি ব্ল্যাক কালারে কেনা যাবে , এটি 2.1 সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম বা অফারে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম বা অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo