‘গান ভালবেসে গান’ আজকে এই নতুন স্পিকার গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

‘গান ভালবেসে গান’ আজকে এই নতুন স্পিকার গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে
HIGHLIGHTS

আজকে এখানে সোনি থেকে অ্যামাজন ইকো সবাই নিজের যায়গা করে নিয়েছে

আমরা সবাই গান শুনতে ভালবাসি। আর এখন যত দিন যাচ্ছে তত স্পিকারের চাহিদা বাড়ছে। আর কোম্পানি গুলিও একের পরে এক সব নতুন নতুন স্পিকার নিয়ে আসছে। আর আজকে আমরাও এই পেটিএমের ডিস্কাউন্টের তালিকায় বেশ কিছু নতুন আসা ব্লুটুথ স্পিকার নিয়ে এসেছি। এর মধ্যে সোনি বা অ্যামাজ ইকো সবই আছে। আসুন তবে আমরা আজকে দেখে নি যে আজকে কিসে কেমন ডিস্কাউন্ট দিছে পেটিএমমল।

Sony SRS XB-31 Extra Bass Bluetooth Speaker

সোনির এই এক্সট্রা বেস ব্লুটুথ স্পিকারটি আজকে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে আজকে পেটিএমমলে 9539টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 12,990টাকা বলা হয়েছে। এটি পার্টি সাউন্ড এফেক্ট যুক্ত স্পিকার। এটি  IP67 য়ের সঙ্গে ওয়াটার আর ডাস্টপ্রুফ। এখান থেকে কিনুন।

Amazon Echo Grey- Voice control

অ্যামাজননের এই ইকোভয়েস কন্ট্রোলারটি আজকে পেটিএমমলে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 7224টাকায় কেনা যাবে। আর এর আসল দাম 9,999টাকা বলা হয়েছে। এটি অ্যালেক্সার সঙ্গে কানেক্ট করা যায়। আর এটি অ্যালার্ম টাইমও সেট করতে পারে। এটি একটি স্কতিশালি স্পিকার। এখান থেকে কিনুন।

Amazon Echo Dot White

এই অ্যামাজন ইকোটি আজকে পেটিএমমলে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 3144টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 4,499টাকা বলা হয়েছে। এটি ইকো ডট আর এটি একটি হ্যান্ডস ফ্রি ডিভাইস। এটি অ্যালেক্সা ভয়েস সার্ভিসের সাহায্যে গান চালানো টাইমার সেট করা এই সবই করতে পারে। এটি আজকে সাদা কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Ultimate Ears WONDERBOOM Bluetooth Speaker Grey-Stone Grey

এই ব্লুটুথ স্পিকারটি আজকে পেটিএমমলে SOUND15 কুপনের সাহায্যে 5395টাকায় কেনা যাবে। আর এর আসল দাম 7,999টাকা। এটি আজকে গ্রে স্টোন আর গ্রে কালারে কেনা যাবে। এটি 10 ঘন্টার প্লেব্যাক সাউন্ড দিতে পারে। এটি সুপার পোর্টেবেল ব্লুটুথ স্পিকার। এখান থেকে কিনুন।

Amazon Echo Plus with built in smart home hub 

আজকে এই অ্যামাজন ইকোটি পেটিএমমলে SOUND15 কুপনের মাধ্যমে 12,745টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 14,999টাকা বলা হয়েছে। এটি মিউজিকের ভয়েস কন্ট্রোল করতে পারে আর এতে খবর শোনা বা আবহাওয়ার খবরও শোনা যায়। এটি ডল্বি পাওয়ার্ড। এখান থেকে কিনুন।

অন্যান্য ডিলের জন্য এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে ডিভাইসের দাম আর অফারে পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই পরিবর্তন করতে পারেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo