তারবিহীন গান! হ্যাঁ বিনা তারে ঝামেলা কম আর তাই আজকে Paytmমল ওয়ারলেস ব্লুটুথ হেডফোনের ওপর কিছু ডিস্কাউন্ট দিচ্ছে

Updated on 01-May-2018
HIGHLIGHTS

আজকে বেশ কিছু সুন্দর আর আকর্ষণীয় ওয়ারলেস ব্লুটুথ হেডফোনে পেটিএমমল ডিস্কাউন্ট দিচ্ছে

গান শুনতে বা সিনেমা দেখতে ভালবাসেনা এম্ন মানুষ কম, আর যদি প্রশ্ন ওঠে বাঙালিদের তবে তারা এই বিষয়ে বেশ ওপরের দিকেই থাকে। আর তাই আমাদের এখনকার দিনে এসবের অন্যতম বড় সঙ্গী আমাদের স্মার্টফোন বা অন্য কোন গ্যাজেট। আর তাই তার জন্য অনেক সময়েই আমরা একটা ভাল ওয়ারলেস হেডফোনের সন্ধান করে থাকি। আর ব্লুটুথ হেডফোনের সবথেকে বড় ভাল ব্যাপার যে এটি তারবিহীন হয় আর তাই ক্যারি করাও হয়ে ওঠে সহজ। আর তাই আজকে আমরা আপনাদের জন্য পেটিএমমলের সেই ডিল নিয়ে এসেছি যা আপনাদের ব্লুটুথ হেডফোনের খোঁজ দিতে সাহায্য করবে। আজকে এই ওয়ারলেস ব্লুটুথ হেডফোন গুলির ওপরে পেটিএমমল ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। তবে আসুন পেটিএমমলের আজকের এই ডিস্কাউন্ট আর অফার গুলি ভাল করে দেখে নেওয়া যাক।

Sami S460 Stereo Wireless Bluetooth Headphone White, 4,999টাকা দামের এই ওয়ারলেস ব্লুটুথ হেডফোনটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 599টাকায় কেনা যাবে। এটি আজকে সাদা কালার অপশানে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

BT – 823 Wireless Bluetooth Headphone with FM Radio TF Card Slot, এই 3,793টাকা দামের ওয়ারলেস ব্লুটুথ হেডফোনটি আজকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 744টাকায় কেনা যাবে। আর এটি একটি Tf কার্ড স্লট যুক্ত হেডফোন। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Anti Tank S460 wireless bluetooth headphone golden, 1,899টাকা দামের এই আকর্ষণীয় ব্লুটুথ হেডফোনটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 595টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

ShutterBugs MS-771 With FM and micro SD Wireless Bluetooth Headphone Blue, 2,190টাকার এই সুন্দর নীল রঙের ব্লুটুথ হেডফোনটি আজকে পেটিএমমলথেকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 599টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

Hottech Wired and Wireless bluetooth Headphone Black, এই ওয়ারলেস ব্লুটুথ হেডফোনটি আজকে পেটিএমমলে ব্ল্যাক কালার অপশানে কিনতে পাওয়া যাবে। এর আসল দাম সাইটে 3,990টাকা বলা হয়েছে। আর এটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 1,119টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Wireless Stereo Bluetooth Headphone, 2,894টাকা দামের এই স্টিরিও ব্লুটুথ স্পিকারটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 1,247টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

A Five S460 Wireless Bluetooth Headphone Black, আজকে এই ওয়ারলেস ব্লুটুথ হেডফোনটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 722টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 1,999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন

Headset Stereo Wireless Bluetooth Headphones Fold Card Phone Call, এই সুন্দর দেখতে 2,504টাকা দামের ব্লুটুথহেডফোনটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 1,052টাকায় কেনা যাবে। আর এটি আজকে সুন্দর ও আকর্ষণীয় পিঙ্ক কালারে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Kanen BT009 Wireless Bluetooth Headphone Stereo Hi-fi Metal Headsets With Microphone , এই 3,830টাকা দামের ওয়ারলেস ব্লুটুথ হেডফোনটি আজকে পেটিএমমলে ONCEAMONTH  কুপনের মাধ্যমে কিনলে 1,715টাকায় কেনা যাবে। এটি একটি স্টিরিও হাইফাই মেটাল হেডসেট। আর এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Ab-005 Led Light Foldable Stereo Headsets Wireless Bluetooth Headphone with Mic, মাইক সহ এই স্টিরিও ওয়ারলেস ব্লুটুথ হেডফোনটি আজকে পেটিএমমলে ONCEAMONTH   কুপনের মাধ্যমে কিনলে 1,931টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 8,552টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে জিনিসের দামের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।  

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :