Paytm Deals: আজকে এই হেডফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

Paytm Deals: আজকে এই হেডফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

আজকে পেটিএমে এই হেডফোন গুলি ডিস্কাউন্ট অফারে কিনতে পাওয়া যাচ্ছে, এর মধ্যে কিছু ব্র্যান্ডেড হেডফোনও আছে

আপনারা যদি ভাল হেডফোনের সন্ধানে আছেন তবে আজকে আপনাদের কাছে একটি ভাল অফার নিয়ে এসেছে। আসলে আজকে এই জিনিস গুলি মানে এই হেডফোন গুলি পেটিএমে ভালডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন হেডফোনের ওপরে কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

MLKT Sportzee QY7 Jogger Neckband, আজকে এই সুন্দর দেখতে এই হেডফোনটি আজকে 355টাকাইয় পেটিএম থেকে কিনতে পাওয়া যাচ্ছে। আর এর আসল দাম সাইটে 1,499টাকা বলা হয়েছে। এর ওপরে আজকে 76%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর ওপরে আরও যে অফার গুলি পাওয়া যাচ্ছে, তা জানতে এখানে ক্লিক করুন।

Acid Eye HBS-730 Bluetooth Stereo Headset , আজকে এই স্টাইলিশ হেডফোনটি ব্ল্যাক কালার অপশানে পেটিএম থেকে 370টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর আসল দাম 1,999টাকা বলা হয়েছে। এর ওপরে 81%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর ওপরে আরও যেসব অফার পাওয়া যাচ্ছে তা জানতে এখানে ক্লিক করুন।

Boat Bassheads 225 In-Ear Super Extra Bass Headphones With One Button Mic (Frosty White),  আজকে এই সুন্দর আর কুল হেডফোনটি আপনারা পেটিএম থেকে 799টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 999টাকা বলা হয়েছে। আর এর ওপরে 20%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর ওপরে চলা আরও অন্য অফারের বিষয়ে জানতে এখানে ক্লিক করুন।

Sony MDR-ZX110A Wired On Ear Headset (White), আজকে এই সোনির হেডফোনটি আপনারা পেটিএম থেকে সাদা রঙ্গে কিনতে পারবেন। আপনারা এটি আজকে 715 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম 1,390 টাকা বলা হয়েছে, আর এর ওপরে আজকে 49%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর ওপরে আরও যে সব অফার পাওয়া যাচ্ছে তা জানার জন্য এখানে ক্লিক করুন।

MP3 Music FM SD Card Player Neckband Wireless Stereo Bluetooth Headset Sports Headpone With Mic, এই সুন্দর দেখতে ওয়ারলেস হেডফোনটি স্পোর্টি লুক দেয় আর এটি আপনারা আজকে 368টাকায় কিনতে পারবেন। আর এর ওপরে আপনারা আজকে 63%য়ের ডিস্কাউন্ট পাচ্ছেন। আর এর আসল দাম 999টাকা বলা হয়েছে। এর ওপর চলা আরও ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে ডিভাইসের দামে বা অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন.

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo