আজ অ্যামাজন থেকে খুব সস্তায় অসাধারন এই হেডফোন গুলি আপনার হতে পারে

Updated on 18-Dec-2017
HIGHLIGHTS

এই হেডফোনের তালিকায় মোটোরোলার মতন ব্র্যান্ডের হেডফোনও আছে

আপনি যদি অনেক দিন ধরেই একটি ভাল হেডফোন কেনার কথা ভাবছেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। আজকে অ্যামাজন থেকে এই হেডফোন গুলি খুব সস্তায় আপনার হতে পারে। আজকের এই হেডফোনের তালিকায় মোটোরোলার মতন ব্র্যান্ডের হেডফোনও আছে।
 
 Boat Rockerz 400 On-Ear Bluetooth Headphones , আজকে এই হেডফোনটি আপনি অ্যামাজন থেকে 50% ডিস্কাউন্টের সঙ্গে 1,499 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর আসল দাম অবশ্য 2,990 টাকা বলা হয়েছে। এই হেডফোনটি কারবন ব্ল্যাক কালারে আজকের ডিলে কিনতে পাওয়া যাবে। এটি ১০ মিটার অদবি ওয়ারলেস রেঞ্জে থাকে। এখান থেকে কিনুন ।

Motorola Pulse Escape Headphones, এই মোটোরোলার হেডফোনটি আপনি আজকে 2,499 টাকায় অ্যামাজন থেকে কিনতে পারবেন। এর ওপর 62% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে এর আসল দাম 6,499 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Philips SHB5500BK Wireless Bluetooth Headphones, এই ফিলিপসের হেডফোনটি আপনি আজকে অ্যামাজন থেকে 1,999 টাকায় কিনতে পারবেন। এই হেডফোনটির ওপর আজকে 50% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Boat Rockerz 510 Wireless Bluetooth Headphones, এই হেডফোনটি আপনি আজকে অ্যামাজনে 2,349 টাকায় কিনতে পারবেন। এটির ওপর আজকে অ্যামাজনে 41% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Intex Jogger-BT/B Bluetooth Headphones, এই হেডফোনটি আজকে অ্যামাজেন 1,040টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর আসল দাম 1,600 টাকা। এখান থেকে কিনুন।

Philips SHB3075BL/00 Wireless On-Ear Headphones, ফিলিপসের এই অন-ইয়ার হেডফোনটি আপনি আজকে অ্যামাজন থেকে 1,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আজকে এর ওপর 43% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন। 

নোটঃ সাইটে ডিভাইসের দামের কিছু পরিবর্তন দেখতে পারেন। আসলে সাইটের দামের এই পরিবর্তন গুই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

Connect On :