Flipkart, Amazon থেকে আজকে এই ব্লুটুথ স্পিকার গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনুন

Updated on 05-Apr-2018
HIGHLIGHTS

আর আপনারাও যদি কোন ভাল পোর্টেবেল ব্লুটুথ স্পিকার কিনতে চান তবে আপনারা আজকে এই অফারে পাওয়া ব্লুটুথ স্পিকার গুলি দেখতে পারেন

এখন এমন একটা সময় যে সবাই চায় তাদের কাছে সুন্দর দেখতে কিন্তু ভাল ক্ষমতা সম্পন্ন কোন ব্লুটুথ স্পিকার থাকে। আসলে এখন ব্লুটুথ স্পিকারের মাধ্যমে কোন অনুষ্ঠানের গান শোনা বা নিজের পছন্দের গান শোনাও সহজ হয়ে উঠেছে। আর আজকে তেমনই বেশ কিছু ভাল পোর্টেবেল ব্লুটুথ স্পিকারের ওপরে ফ্লিপকার্ট আর অ্যামাজন ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আর আপনারাও যদি কোন ভাল পোর্টেবেল ব্লুটুথ স্পিকার কিনতে চান তবে আপনারা আজকে এই অফারে পাওয়া ব্লুটুথ স্পিকার গুলি দেখতে পারেন। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন ব্লুটুথ স্পিকারের ওপর কেমন অফার দিচ্ছে অ্যামাজন আর ফ্লিপকার্ট।
 
HP Mini 300 Bluetooth Speakers (Red), আজকে এই ছোট্ট ও সুন্দর দেখতে ব্লুটুথ স্পিকারটি অ্যামাজন থেকে লাল কালার অপশানের সঙ্গে 800টাকায় কেনা যাচ্ছে। সাইটে এর আসল দাম 2,229টাকা বলা হয়েছে। এর ওপর আজকে 65%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এই ভাল অডিও কোয়ালিটির ব্লুটুথ হেডফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Juarez Acoustics Beast JAB700 Super Bass Mini CNC Aluminium Bluetooth Speaker With Microphone (Black & Grey), আজকে এই অ্যালুমিনিয়ামের ব্লুটুথ স্পিকারটি যা কিনা মাইকের সঙ্গে পাওয়া যাচ্ছে তা আপনারা অ্যামাজন থেকে  690টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। সাইটে এর আসল দাম 2,490টাকা বলা হয়েছে। এর ওপর আজকে 72%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশঅন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন। 

iBall Musi Cube BT20 – Portable Bluetooth Speaker with FM (Brown), আজকে এই আইবলের পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি অ্যামাজন থেকে 713টকায় কেনা যাচ্ছে। আর এর আসল দাম 1,199টাকা বলে জানানো হয়েছে। এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটির ওপর  41%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশঅন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Artis BT08 Wireless Portable Bluetooth Speaker with Aux in / TF Card Reader / Mic. (Black), আজকে এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি 445টাকায় কেনা যাচ্ছে। এর আসল দাম 799টাকা আর এর ওপর 44%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

boAt Rugby 10 W Portable Bluetooth Speaker, আজকে এই পোর্টীল ব্লুটুথ স্পিকারটি ফ্লিপকার্ট থেকে 1,399টাকায় কেনা যাচ্ছে। আর এর ওপর 64%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। সাইটে এর আসল দাম 3,990টাকা বলা হয়েছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।   

Philips IN- HTL1041/94 40 W Bluetooth Soundbar, আজকে এই ওয়ারলেস ব্লুটুথ স্পিকারটি ফ্লিপকার্ট থেকে 5,999টাকায় কেনা যাচ্ছে। সাইটে এর আসল দাম 17,00টাকা বলা হয়েছে। এর ওপর আজকে 64%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটির নো কস্ট মান্থলি ইন্সটলমেন্ট 2,000টাকা থেকে শুরু হচ্ছে।এখান থেকে কিনুন।   

মোবাইলের আরও ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন। 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করুতে এখানে ক্লিক করুন
 

আমদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

নোটঃ আপনারা সাইটে ডিভাইসের দাম বা অফারে কোন পরিবর্তন দেখতে পারেন, আসলে সাইটে জিনিসের দামের পরিবর্তন বা অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :