অ্যামাজনের সেরা হেডফোন

অ্যামাজনের সেরা হেডফোন
HIGHLIGHTS

অ্যামাজনের এই সেরা হেডফোনের তালিকায় সোনির মতন কিছু ব্র্যান্ডেড হেডফোনও আছে

আপনি যদি অনেক দিন ধরেই একটি ভাল হেডফোন নিজের ফোন বা ট্যাবলেটের জন্য কেনার কথা ভাবছিলেন তবে আজকে আপানর কাছে একটি ভাল সুযোগ এসেছে। আসলে আজকে অন লাইন শপিং ওয়েবসাইট অ্যামাজনে বেশ কচিহু ভাল হেডফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। অ্যামাজনের এই সেরা হেডফোনের তালিকায় সোনির মতন কিছু ব্র্যান্ডেড হেডফোনও আছে। আর তাই আপনি যদি একটি ভাল হেডফোন কেনার কথা অনেক দিন ধরেই ভাবছিলেন তবে আজকে আপনার জন্য একটি ভাল সুযোগ এসেছে। এর মধ্যে কোন হেডফোন যদি আপনার পছন্দ হয় তবে আপনি এখান থেকে কোন একটি হেডফোন নিজের করতে পারবেন।

JBL C100SI ইন-ইয়ার হেডফোন্স (ব্ল্যাক): অ্যামাজন থেকে এই ডিভাইসটি 45% ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে আপনি এটি 710 টাকায় কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারি অপশানে কিনতে পাওয়া যাবে। এটি একটি কমফর্টেবেল ডিভাইস, এটি অনেকক্ষণ ধরে ব্যবহার করা যায়। এখান থেকে কিনুন। 

Sennheiser CX 180 Street II ইন-ইয়ার হেডফোন্স (ব্ল্যাক):  এই ডিভাইসটি অ্যামাজনে 24% ডিস্কাউন্টের সঙ্গে 749 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটির সাউন্ড যথেষ্ট শক্তিশালী। এর ভয়েস কোয়ালিটিও বেশ ভাল আর এটি নিজের সুবিধা মতন অ্যাডজাস্ট করা যায়। এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Sony MDR-ZX110A অন এয়ার স্টিরিও হেডফোন: এই হেডফোনটি অ্যামাজনে 39% ডিস্কাউন্টের সঙ্গে কিন্তা পাওয়া জাচ্ছে। আর এর পরে এটি আপনি আজকে 798 টাকায় কিনতে পারবেন। এতে 30mm এর ডায়নামিক ড্রাইভার ইউনিট আছে, যা ক্লিয়ার সাউণ্ড দেয়। এটি একটি স্লিপ আর পোর্টেবেল ডিভাইস। আর এটি দেখতেও বেশি ভাল। এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Boat Rockerz 400 On-Ear Bluetooth Headphones (কারন ব্ল্যাক): এটি অ্যামাজনে 50% ডিস্কাউন্টের সঙ্গে 1499 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটির ভয়েস কোয়ালিটি বেশ ভাল। এটি আপনি আপনার সুবিধা ম্নত অ্যাডজাস্ট করতে পারবেন। এটি ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Sennheiser CX 275 S ইন-ইয়ার ইউনিভার্সাল মোবাইল হেডফোন্স উইথ মাইক:এই ডিভাইসটি অ্যামাজনে 32% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে আপনি এটি 1499 টাকায় নিজের করতে পারবেন। এই মেডফোনটিতে মাইকা চঘে। এর ডিজাইনের ক্ষেত্রেও এটি বেশ ভাল। এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারিতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে জিনিসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের দামের পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করা থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo