এই ব্লুটুথ স্পিকার গুলির ওপর অ্যামাজন ডিস্কাউন্ট দিচ্ছে

এই ব্লুটুথ স্পিকার গুলির ওপর অ্যামাজন ডিস্কাউন্ট দিচ্ছে
HIGHLIGHTS

Photron P10 সহ বেশ কিছু ব্লুটুথের ওপর অ্যামাজন ডিস্কাউন্ট দিচ্ছে

অ্যামাজনে এমনিতে প্রায়ই কিছু না কিছুর ওপর ডিস্কাউন্ট দেওয়া হয়। আর আপনারা যদি ডিস্কাউন্টে জিনিস কিনতে ভালবাসেন তবে আজকে আপনাদের কাছে একটি ভাল সুযোগ এসেছে। আজকে অ্যামাজনে বেশ কিছু ভাল ব্লুটুথ স্পিকারের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আপ্নাই যদি বেশ কিছু দিন ধরেই ব্লুটুথ স্পিকার কেনার কথা ভাবছিলেন তবে আজকে আপনাদের কাছে একটি ভাল সুযোগ এসেছে। আজকে Photron P10 সহ বেশ কিছু ব্লুটুথের ওপর অ্যামাজন ডিস্কাউন্ট দিচ্ছে। তবে আসুন আজকের অ্যামাজনের ডিস্কাউন্ট দেওয়া ব্লুটুথ স্পিকার কোন গুলি তা একবার দেখে নেওয়া যাক।

Photron P10 ওয়ারলেস 3W: এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটিতে LED লাইট, মাইক্রো এসডি কার্ড স্লট, এফএম রেডিও আর অক্স মোড আছে। অ্যামাজনে এই ডিভাইসটিতে 67% এর ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। আর এর পরে এটি 650 টাকায় কেনা যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Lambent ওয়ারলেস LED ব্লুটুথ স্পিকার:  অ্যামাজন এই ডিভাইসটির ওপর 84% এর ডিস্কাউন্ট দিচ্ছে। আর এর পরে অ্যামাজনে এটি 315 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটি সমস্ত অ্যান্ড্রয়েড আর আইফোনের সঙ্গে কাজ করে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

MacBerry Sony Xperia Neo L Compatible ওয়ারলেস ব্লুটুথ স্পিকারএই ওয়ারলেস ব্লুটুথ স্পিকারটি আজকে 63% ডিস্কাউন্টের সঙ্গে অ্যামাজন থেকে 549 টাকায় কেনা যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন। 

Intex Muzyk B10 Portable Speakers: অ্যামাজনে এই পোর্টেবেল ডিভাইসটি  41% ডিস্কাউন্টের পরে 999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটির সাউন্ড কোয়ালিটি বেশ ভাল আর এর ব্যাটারি লাইফও বেশ ভাল। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Artis BT08 ওয়ারলেস ব্লুটুথ স্পিকার:  এই ডিভাইসটি Aux in / TF কার্ড রিডার আর মাইকের সঙ্গে দেওয়া হয়েছে। অ্যামাজনে এতি আপনি আজকে 25% ডিস্কাউন্ট দিয়ে 599 টাকায় কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo