স্পিকারের শব্দে এবার জাগবে সবে! আজকে এই স্পিকার গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

Updated on 02-Jul-2018
HIGHLIGHTS

আজকের এই তালিকায় ব্লুটুথ স্পিকার থেকে শুরু করে হোম অডিও স্পিকার সবই আছে

আপনি কি বাড়ি বা পার্টির সজন্য একটি ভাল স্পিকারের খোঁজ করছেন? তবে আজকে আপনাদের জন্য পেটিএমমলে বেশ কিছু ভাল অফার পাওয়া যাচ্ছে।আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন স্পিকারের ওপরে পেটিএমমলে কেমন ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে।

Zebronics Shell Wired 2 Channel Laptop Speaker

এই জাব্রাসনিকের ল্যাপটপ স্পিকারটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 149টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 340টাকা বলা হয়েছে। আর এটি একটি মাল্টিমিডিয়া স্পিকার আর এটি 2 টি চ্যানেল কনফিগার করতে পারে। এখান থেকে কিনুন।

Zebronics Crystal 2.0 Multimedia Speakers 

এইও সুন্দর আর আকর্ষণীয় মাল্টিমিডিয়া স্পিকারটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 149টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 360 টাকা বলা হয়েছে। আর এটিও একটি মাল্টিমিডিয়া স্পিকার। এখান থেকে কিনুন।

Zebronics Saga Portable BT Speaker

আজকে এই পোর্টেবেল স্পিকারটি পেটিএমমলে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 424 টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 599টাকা বলা হয়েছে। আর এটি একটি BT ফাংশান যুক্ত স্পিকার। আর এটিUSB পোর্ট আর মাইক্রোএসডি কার্ড সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

iBall Melodia i4 Speaker

আজকে এই আইবলের স্পিকারটি পেটিএম মলে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 424টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 999টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Krisons Home Audio System System

আজকে এই হোম অডিও সিস্টেমটি পেটিএমমলে SOUND10 কুপনের মাধ্যমে কিনলে 1071 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1999টাকা বলা হয়েছে। এটি একটি অডিও সিস্টেমা র এটি রেড অ্যান্ড ব্ল্যাক কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।                

boAt Stone 200 Water and Shock Resistant Wireless Portable Speakers

আজকে এই ওয়ারলেস পোর্টেবেল স্পিকারটি পেটিএমমলে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 1062টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 2,990টাকা বলা হয়েছে। এটি একটি 200য়াটার আর শক রেজিস্টেন্স যুক্ত। আর এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

অন্যান্য জিনিস দেখার জন্য এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম বা অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :