‘গানে ভুবন ভরিয়ে দেবে’, গানের ভুবনে যেতে হলে এই ডিস্কাউন্টের স্পিকার গুলি একবার দেখতে পারেন

‘গানে ভুবন ভরিয়ে দেবে’, গানের ভুবনে যেতে হলে এই ডিস্কাউন্টের স্পিকার গুলি একবার দেখতে পারেন
HIGHLIGHTS

আজেক বিভিন্ন মাল্টিমিডিয়া স্পিকারের ওপরে পেটিএমমলে ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

প্রায়ই পেটিএম মল কোন না কোন জিনিসের ওপরে ডিস্কাউন্ট দিয়ে থাকে। আর আজকের এই তালিকায় আছে বেশ কিছু মাল্টিমিডিয়া স্পিয়াকারের নাম। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন মাল্টি মিডিয়া স্পিকারের ওপরে পেটিএমমল কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

Zebronics Shell Wired 2 Channel Laptop Speaker

এই 2টি চ্যানেল যুক্ত স্পিকারটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 99টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 340টাকা বলা হয়েছে। এটি একটি মাল্টি মিডিয়া স্পিকার। এখান থেকে কিনুন।

iBall SoundWave 2.0 Multimedia Speakers 

আজকে এই মাল্টিমিডিয়া স্পিকারটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 335টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 745টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি লাউড সাউন্ড দিতে সক্ষম। এখান থেকে কিনুন।

iVoltaa Rugged X1 Portable Bluetooth Speaker 

এই পোর্টেবেল স্পিকারটি আজকে পেটিএমমলে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 424 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,499টাকা বলা হয়েছে। এটিও আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

iBall Musi Cube BT20 Bluetooth Spealer

আজকে আইবলের এই ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 599টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 1,199টাকা বলা হয়েছে। এটি ব্রাউন কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Logitech Z120 Compact Stereo Speakers

এই লজিটেকের ক্মপ্যাক্ট স্টিরিও স্পিকারটি আজকে SOUND 15 কুপনের মাধ্যমে কিনেল 666টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 1,195টাকা বলা হয়েছে। এটি 2টি চ্যানেল যুক্ত। এখান থেকে কিনুন।

Portronics Plugs Portable Speaker

এই পোর্টেবেল স্পিকারটি আজকে SOUND 15 কুপনের মাধ্যমে কিনলে 849টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,299টাকা বলা হয়েছে। এই সুন্দর দেখতে পোর্টেবেল স্পিকারটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এটি 32gb পর্যন্ত USB সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

LG PH2R Bluetooth Speaker

এই সুন্দর আর আকর্ষণীয় স্পিকারটি আজকে CE275কুপনের মাধ্যমে কিনলে 821টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম বলা হয়েছে 3,990টাকা। আর এটি আজকে লাল রঙের অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Krisons NB003 2.0 Tablet Speaker

এই ট্যাবলেট স্পিকারটি আজকে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 1,181টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 3,290টাকা বলা হয়েছে। এটি একটি মাল্টিমিডিয়া স্পিকার আর এর ডিসপ্লেটি LED । এটি ব্ল্যাক আর ব্লু কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন

আরও অন্যান্য ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম বা অফারে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit.in
Logo
Digit.in
Logo