গান যদি চান শুনতে তবে ব্লুটুথ স্পিকার থাকতে হবে সঙ্গে! আজকে এই ব্লুটুথ স্পিকার গুলি ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

Updated on 07-Jun-2018
HIGHLIGHTS

আজকে এই ব্লুটুথ স্পিকার গুলি সহজেই আপনারা এখান থেকে কিনতেও পারবেন

প্রায়ই পেটিএমমলে বিভিন্ন জিনিসের ওপরে ডিস্কাউন্ট দেয় আর আজকে তারা বেশ কিছু ভাল ব্লুটুথ স্পিকারের ওপরে ডিস্কাউন্ট দিচ্ছে। আর আপনারাও যদি এই বেশ কিছু দিন ধরে ভাল ব্লুটুথ স্পিকারের সন্ধানে আছেন তবে আজকের এই ডিল গুলি দেখতে পারেন। আর এর থেকে কোন স্পিকার পছন্দ হলে তা সহজেই এখানে নিজের করতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন ব্লুটুথ স্পিকারের ওপরে কেমন ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে।

Boat Stone 260 Bluetooth Speaker

এই সুন্দর দেখতে ব্লুটুথ স্পিকারটির আসল দাম এমনিতে 2,490টাকা তবে আজকে এটি এখানের এই ডিলে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 1,204টাকায় কেনা যাবে। এটি একটি ওয়াটারপ্রুফ স্পিকার এর এটি ডবল সিলিকন আর রাবার দিয়ে তৈরি। এখান থেকে কিনুন।

Portronics Sound Pot PRO 280 Bluetooth Speaker

এই ব্লুটুথ স্পিকারটি আজকে SOUND 15 কুপনের মাধ্যমে কিনলে 1,062টাকায় কেনা যাবে। আর এর সাল দাম সাইটে 1,599টাকা বলা হয়েছে। এটি হাই কোয়ালিটির পরিষ্কার গান শোনার অভিজ্ঞতা দেয়। এটি ফোনের স্পিকার হিসাবেও ব্যাবহার করা যাবে। এখান থেকে কিনুন।

iBall SOUNDSTAR BT9 Bluetooth Speaker 

আজকে এই সাউন্ডস্টারের ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 1087টাকায় কেনা যাবে। এর আসল দাম অবশ্য 1,675টাকা আর এটি আজকে ব্রাইন কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Logitech X50 Mini Portable Speaker

আজকে এই আকর্ষণীয় মিনি পোর্টেবেল স্পিকারটি SOUND 15 কুপনের মাধ্যমে কিনলে 1,274টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 2,495টাকা বলা হেয়ছে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি লিথিয়াম রিচার্জেবেল ব্যাটারি যুক্ত আর এর ব্যাটারি 750mAhয়ের। এখান থেকে কিনুন।

ITH Charge 2+ Bluetooth Speaker

এই চার্জ আর ব্লুটুথ স্পিকারটি আজকে পেটিএমমলে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 1019টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 2,499টাকা বলা হয়েছে। আজকে এটি ব্লু কালার অপশানে কেনা যাবে। এটি 15Wattsয়ের ইনপুট পাওয়ার যুক্ত। আর এর কোন ডিসপ্লে নেই। এখান থেকে কিনুন।

অন্যান্য ডিল দেখতে এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফার কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ ওপরের ছবির সঙ্গে কিছু জিনিসের ছবির মিল নাও থাকতে পারে। এটি একটি সার্বিক ছবি।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Connect On :