হ্যান্ডসফ্রি হয়ে ফোনে কথা বলতে সঙ্গে চাই হেডফোন! আজকে এই হেডফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

হ্যান্ডসফ্রি হয়ে ফোনে কথা বলতে সঙ্গে চাই হেডফোন! আজকে এই হেডফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে
HIGHLIGHTS

আজকের এই হেডফোনের তালিকায় আইবল বা ইন্টেক্সের মতন ব্র্যান্ডও আছে

এই সময়ে আমরা সবাই ফোন বা নিজেদের সিস্টেমের জন্য হেডফোন বা ইন ইয়ার হেডফোনের সন্ধান করি। কারন তাতে আমাদের কথা বলা, গান শোনা বা কাজ করা অনেক সহজ হয়। আর আজকে তাই এই ধরনের বেশ কিছু হেডফোনের ওপরে পেটিএমমল ডিস্কাউন্ট দিচ্ছে। আর এতে আছে ইন্টেক্স আর আইবলের মতন ব্র্যান্ডও। আসুন তবে দেখা যাক যে আজকে কোন হেডফোনের ওপরে পেটিএমমল কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

Zebronics Aura BT Headphones

আজকে এই হেডফোনটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 599টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 849টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি 102dB সেনসিভিটি যুক্ত এখান থেকে কিনুন।

Portronics Muffs Wireless Over Ear Headset 

আজকে এই সুন্দর আর আকর্ষণীয় ওভার দ্যা ইয়ার হেডসেটটি পেটিএমমলে ONCEAMONTH কুপ নের মাধ্যমে কিনলে 899টাকায় কেনা যাবে। আরসাইটে এর আসল দাম বলা হয়েছে 1,999টাকা। এটি মিল্ট ইন মাইক্রোফোন ক্যাটাগরির। আর এটি ব্ল্যাক কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Intex Jogger-B Bluetooth Headphone

ইন্টেক্সের এই ব্লুটুথ হেডফোনটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 999টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,600টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি কলিং সুবিধা যুক্ত আর এতে একটি LED ডিসপ্লে আছে। এখান থেকে কিনুন।

boAt Rockerz 400 On-The-Ear Wireless Bluetooth Headphones

আজকে এই ব্র্যান্ডেড হেডফোনটি পেটিএমমলে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 1,317টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 2,990টাকা বলা হয়েছে। এটি আজকে লাল আর কালো রঙের কালার কম্বিনেশানে কেনা যাবে।এটি 40mm ড্রাইভের হেদফোন আর এটি HD কোয়ালিটির সাউন্ড দেয়। এখান থেকে কিনুন।

iBall Glint-BT06 Headset with Mic

আইবলের এই গ্লিন্ট হেডসেটটি আজকে মাইকের সমগে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে পেটিএমমলে 1,095টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,595টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এর ফ্রিকুয়েন্সি 20Hz-20Khz। এখান থেকে কিনুন।

অন্যান্য ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে জিনিসের দাম বা অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে জিনিসের দাম আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ উপরের ছবির সঙ্গে প্রোডাক্টের ছবি নাও মিলতে পারে, এগুলি সার্বিক ছবি।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo