গানের জগতে হবে মাত সঙ্গে থাকলে হেডফোনের কামাল

গানের জগতে হবে মাত সঙ্গে থাকলে হেডফোনের কামাল
HIGHLIGHTS

এই হেডফোন গুলি আজকে পেটিমমলে ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে

পেটিমমল প্রায়ই কোন না কোন জিনিসের ওপরে কোন ডিস্কাউন্ট দিচ্ছে। আর আজকে তারা বেশ কিছু ভাল হেডফোনের ওপরে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আসুন তবে দেখা যাক যে আজকে কোন হেডফোনের ওপরে কেমন ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

Jindal Creations Mini 503 Headphones, এই সুন্দর আর মজার ছোট্ট হেডফোনটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনেল 349টাকায় কেনা যাবে। তবে সাইটে এর আসল দাম 1,999টাকা বলা হয়েছে। এই ইন-ইয়ার হেডফোনটির ফ্রিকোয়েন্সি রেসপন্স 2400.0-2483.5 MHz। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Moon Light S530 In-Ear V4.0 wireless Mini Bluetooth 1 Pair Universal Headphone, এই হেডফোনটির আসল দাম 1,040 টাকা তবে এটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 48 টাকায় কেনা যাবে। আর এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Frontech Jil-3442 Over The Ear Wired Headphone আজকে এই মাইক সহ হেডফোনটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 235 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 500টাকা বলা হয়েছে। আর এই ইন-ইয়ার হেডফোনটির লেন্থ মাত্র 1.8 মিটার। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Ax 02 Bluetooth Sports Earphone with Mic , আর আমরা যদি এই হেডফোনটি দেখি তবে দেখা যাবে যে এটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 369 টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,246 টাকা বলা হবে। এটি সাতদিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে পাওয়া যাচ্ছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

ooze Headphones,  এই হেডফোনটির আসল দাম সাইটে 1,199টাকা বলা হয়েছে আর এটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 499টাকায় কেনা যাবে। আর এটি একটি অন-এয়ার হেডফোন আর এটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Techwich SH12 Headphones, এই হেডফোনটির আসল দাম 9,999টাকা আর এটি আজকে পেটিএমমল থেকে কিনলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 499টাকায় কেনা যাবে। আর এই ওভার দ্যা ইয়ার হেডফোনটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Envent SABER 505 Headphones, আজকে এই হেডফোনটি পেটিএমমল থেকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 1399টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম সাইটে 3,499টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

boAt Super Bass Rockerz 400, আজকে এই ব্লুটুথ হেডফোনটি পেটিএমমল থেকে SOUND 15কুপনের মাধ্যমে কিনলে 1314টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 2,990 টাকা বলা  হয়েছে। এই ইন ইয়ার হেডফোনটির ব্লুটুথ রেঞ্জ 10মিটার। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

Plantronics BackBeat Pro 2 Bluetooth Headphone, আজকে এই ব্লুটুথ হেডফোনটি পেটিএমমল থেকে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 8,405টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 13,990টাকা বলা হয়েছে। আর এই হেডফোনটি 15দিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে পাওয়া যাচ্ছে। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

JBL E55BT Quincy Edition Over Ear Headphones, আজকে এই ওভার দ্যা এয়ার হেডফোনটি পেটিএমমল থেকে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 7,221টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 8,999টাকা বলা হয়েছে। এই হেডফোনটির ওপরে 7দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে, সাইটে এই দামের আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo