‘গানে ভুবন ভরিয়ে দেবে’ গানে গানে মাততে চান তবে এই ডিস্কাউন্টেড স্পিকারের ডিল হয়ত আপনাদের জন্যই এসেছে

‘গানে ভুবন ভরিয়ে দেবে’ গানে গানে মাততে চান তবে এই ডিস্কাউন্টেড স্পিকারের ডিল হয়ত আপনাদের জন্যই এসেছে
HIGHLIGHTS

আজকে বেশ কিছু ব্লুটুথ স্পিকার, আর মাল্টিমিডিয়া স্পিকার সহ এই জিনিস গুলি পেটিএম মল থেকে ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

পেটিএমমল প্রায়ই কোন না কোন জিনিসের ওপরে ডিস্কাউন্ট দিয়ে থাকে। আর আজকে তারা বেশ কিছু ভাল পোর্টেবেল স্পিকার,মাল্টিমিডিয়া স্পিকার সহ বেশ কিছু জিনিসের ওপরে ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আর আপনিও যদি এর মধ্যে থেকে কিছু জিনিস কিনতে চান তবে তা সহজেই এখান থেকে কিনতে পারবেন। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন জিনিসের ওপরে পেটিএমমল কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।  

Terabyte TB-TB-008T Multimedia Speaker

এই মাল্টিমিডিয়া স্পিকারটির দাম এমনিতে 699টাকা তবে আজকে এটি পেটিএমমল থেকে ONCEAMONTH প্রোমোকোডের মাধ্যমে কিনলে 180টাকায় কেনা যাবে। আর এটি আজকে সুন্দর লাল রঙের কালার অপশানে কেনা যাবে। এর আউটপুট 4Wয়ের। আর এটি একটি মাল্টিমিডিয়া স্পিকার। এখান থেকে কিনুন।

iVoltaa Rugged X1 Portable Bluetooth Speaker 

এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটির আসল দাম 1,499টাকা। আর এটি আজকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 269টাকায় কেনা যাবে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Ambrane BT-1100 White Bluetooth Speaker

আজকে এই ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 399টাকায় কেনা যাবে। আর এর আসল দাম এমনিতে 999টাকা বলা হয়েছে। এই স্পিকারটি আজকে সাদা কালার অপশানে কেনা যাবে। এর টোটাল আউটপুট 3W। এখান থেকে কিনুন।

Tech Gear Portable Wireless Bluetooth Stereo Fm Speaker

এই ব্লুটূথ পোর্টেবেল স্টিরিও এফএম স্পিকারটির দাম এমনিতে 1,099টাকা। আর এটি আজকে এখানে SOUND15কুপনের মাধ্যমে কিনলে 424টাকায় কেনা যাবে। আর এটি ট্যাবলেট আর ফোন দুয়েই ব্যাবহার করা যাবে। এটি আজকে গ্রিন কালারে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

ITH Charge 2+ Bluetooth Speaker

এই ITH চার্জারটির সঙ্গে ব্লুটুথ স্পিকারও আছে। আর এর আসল দাম 2,499টাকা হলেও এটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 999টাকায় কেনা যাবে। এটি 15WATTSয়ের ইনপুট পাওয়ার যুক্ত। আর আজকে এটি রেড কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Krisons Multimedia Speaker

এই মাল্টিমিডিয়া স্পিকারটির আসল দাম এমনিতে 2,490টাকা তবে এটি পেটিএমমলে SOUND10 কুপনের মাধ্যমে কিনলে 1,071টাকায় কেনা যাবে। আর এটি আজকে ব্ল্যাক আর রেড কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Junaldo J95690 Speaker

এই স্পিকারটির দাম এমনিতে 1,999টাকা আর এটি আজকে SOUND10 কুপনের মাধ্যমে পেটিএমমল থেকে কিনলে 1,071টাকায় কেনা যাবে। এটি মাল্টি কালার অপশানে কেনা যাবে। এর কনফিগারটাইপ 2টি। এখান থেকে কিনুন।

Envent LiveFree 325 Spill Resistant Bluetooth Speakers with Mic

আজকে এই ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 799টাকায় কেনা যাবে। আর এর আসল দাম 2,499টাকা বলা হয়েছে। এটি 3W RMSয়ের। এর সাউন্ড কোয়ালিটি ভাল আর এটি 3Wহাইলি পোর্টেবেল। এখান থেকে কিনুন।

অন্যান্য ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে জিনিসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Digit.in
Logo
Digit.in
Logo