‘গানে গানে মাতবে সবাই’… আজকে এই ব্লুটুথ স্পিকারগুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

‘গানে গানে মাতবে সবাই’… আজকে এই ব্লুটুথ স্পিকারগুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে
HIGHLIGHTS

আজকে অ্যামাজনে বেশ কিছু ভাল ব্লুটুথ স্পিকারের ওপরে ভাল ডিস্কাউন্ট অফার করা হয়েছে

সামনে প্রানের উৎসব আসছে, আর তার আগে অনেক নতুন জিনিসের সঙ্গে যদি একটি ভাল ব্লুটুথ স্পিকারের সন্ধানে আছেন, তবে আজকে আপনাদের কাছে একটি ভাল সুযোগ এসেছে। আজকে বেশ কিছু ব্লুটুথ স্পিকারের ওপর ভাল ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে। আসুন তবে দেখে নেওয়া যাক যে আজকে অ্যামাজনে কোন ব্লুটুথ স্পিকারে কেমন ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে।

Boat Stone 200 Portable Bluetooth Speakers

আজকে এই ব্লুটুথ স্পিকারটি অ্যামাজনে ব্লু কালার ভেরিয়েন্টে কেনা যাবে। এই ডিভাইসটি আজকে 1,099 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 2,990 টাকা বলা হয়েছে। এটি একটি ওয়াটারপ্রুফ স্পিকার। আর এটি ব্লুটুথ 4.1 ট্রান্সমিশান যুক্ত। এটি অক্সের মাধ্যমেও কানেক্ট করা যায়। এখান থেকে কিনুন।

Philips BT50B Portable Wireless Bluetooth Speaker

ফিলিপসের এই ব্লুটুথ স্পিকারটি এবার অ্যামাজনে 1,448 টাকায় কেনা যাবে। আর এর আসলল দাম সাইটে 1,999 টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এটি অ্যান্টি ক্লিপিং ফাংশান যুক্ত আর এটি লাইড মিউজিক দেয়। এটি লাইট সাইন যুক্ত। আর এটির ব্যাটারি ব্যাকআপ 5-6 ঘন্টা। এটি USB কেবেলের মাধ্যমে কানেক্ট করা যায়। এখান থেকে কিনুন।

SoundBot SB572 4.0 Bluetooth Speakers

সাউন্ডবোটের এই ব্লুটুথ স্পিকারটি আজকে অ্যামাজনে 1,109 টাকায় কেনা যাবে। আর এটির আসল দাম সাইটে 3,990 টাকা বলা হয়েছে। এর সুন্দর আর আকর্ষণীয় স্পিকারটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এটি একটি ব্লুটুথ 4.0 যুক্ত আর এটি ওয়ারলেস অডিও সাপোর্ট করে। এটি 33 ফিট দূর পর্যন্ত অ্যাক্টিভ থাকে। এটি শক আর ওয়াটার রেজিস্টেন্স যুক্ত। এখান থেকে কিনুন।

LG PH2 Portable Bluetooth Speaker Red

LG ব্র্যান্ডের এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আজকে উজ্জল লাল রঙে কেনা যাবে। আর এটি এবার 1,597 টাকায় কেনা যাবে আর এর আসল দাম সাইটে 3,990 টাকা বলা হয়েছে। এটি IPX4 স্প্ল্যাশ প্রুফ A স্পিকার। এটি 360 ডিগ্রি সাউন্ডের অভিজ্ঞতা দেয়। আর এটি মাল্টি প্লেয়ার সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

Creative Nuno Micro Bluetooth Wireless Speaker

আজকে এই মাইক্রো ব্লুটুথ স্পিকারটি অ্যামাজনে 1,379 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 2,999 টাকা বলা হয়েছে। এটি ওয়ারলেস ব্লুটুথ স্পিকার। এটি ব্ল্যাক কালারে কেনা যাবে। এটি ইসি টু ইন্টিউটিভ কন্ট্রোল বটন যুক্ত। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo