গানের তালে মাতবে জগত থাকে যদি ব্লুটুথ স্পিকার!

Updated on 03-Oct-2018
HIGHLIGHTS

আজকে পেটিএমমল বেশ কিছু ভাল ব্লুটুথ স্পিকারের ওপরে ভাল ডিস্কাউন্ট অফার করছে

আমরা জানি যে পেটিএম মল সময়ে সময়ে বেশ ভাল কিছু জিনিসের ওপরে অনেক ডিস্কাউন্ট অফার করে। আর এসবের মধ্যে আজকে পেটিএমমল বেশ কিছু ভাল ব্লুটুথ স্পিকারের ওপরে ভাল ডিস্কাউন্ট অফার করছে। আসুন দেখা যাক আজকে কোন কোন ব্লুটুথ স্পিকারের ওপরে কেমন ডিস্কাউন্ট অফার করছে পেটিএমমল।

iBall Musi Cube BT20 Bluetooth Spealer

আজকে এই আইবলের ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে 690 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1199 টাকা বলা হয়েছে। আর এই স্পিকারটি আজকে ব্রাউন কালারে কেনা যাবে। এটি একটি 3W RMS যুক্ত। এখান থেকে কিনুন।

Zebronics Saga Portable BT Speaker

এই সুন্দর আর আকর্ষণীয় ব্লুটুথ স্পিকারটি আজকে পেটিএমমলে 599 টাকার বদলে মাত্র 539 টাকায় কেনা যাবে। আর এটি BT ফাংশানের আর এটি USB আর মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করে। এর সঙ্গে ব্লিট ইন FM রেডিওও আছে। এখান থেকে কিনুন।

iBall Decor 9 Bluetooth Speaker

আজকে এই 5W য়ের ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে 750 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 945 টাকা বলা হয়েছে। আর এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Bluetooth Speakers

এই আকর্ষণীয় আর সুন্দর ব্লুটুথ স্পিকারটি আজকে পেটিএমমলে 849 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1499 টাকা বলা হয়েছে। আর এই ডিভাইসটির ওপরে আজকে 43% য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Ambrane BT-1100 White Bluetooth Speaker

আজকে এই অ্যাম্বার্নে ব্লুটুথ স্পিকারটি পেটিএম মলে ডিস্কাউন্টের পরে 599 টাকায় কেনা যাবে আর এর আসল দাম সাইটে 999 টাকা বলা হয়েছে। আর এটি আজকে সাদা কালারে কেনা যাবে। এটয়ি 3W য়ের আর এর ফ্রিকুয়েন্সি রেসপন্স 280Hz-16Khz। এখান থেকে কিনুন।

Zoook Rocker Buddy – Hard Storage splash

এই ব্লুটুথ স্পিকারটি আজকে পেটিএমমলে 728 টাকায় কেনা যাবে আর এর আসল দাম সাইটে 999 টাকা বলা হয়েছে। আর এইটির সঙ্গে একটি স্প্ল্যাশ প্রুফ ক্যারিং ফ্লিপ জিপার পাওয়া যাচ্ছে। আর এটির সঙ্গে একটি ট্রাভেল কেসও পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে। সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :