আজকে অ্যামাজনে এই ইলেকট্রনিক্স জিনিস গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আজকে অ্যামাজনে এই ইলেকট্রনিক্স জিনিস গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

আপনি যদি এই গুলির মধ্যে কিছু কিনতে চান তবে এই লিস্টটি ভাল করে দেখতে পারেন আর এখান থেকে কিছু পছন্দ হলে তা সহজেই নিজের করতে পারবেন

আমরা আজ আপনাদের এই হাই এন্ড ডিলের বিষয়ে জানাবো যেখানে বেস কিছু ইলেকট্রনিক প্রোডাক্ট আছে। এই তালিকায় আপনারা কিছু স্পিকারও পাবেন। আপনি যদি এই গুলির মধ্যে কিছু কিনতে চান তবে এই লিস্টটি ভাল করে দেখতে পারেন আর এখান থেকে কিছু পছন্দ হলে তা সহজেই নিজের করতে পারবেন।

X-mini Kai X1 XAM31-MG Portable Bluetooth Speakers এর দামের ওপর অ্যামাজন থেকে 67% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর আসল দাম এমনিতে 5,990 টাকা আর তা কমে 1,999 টাকা হয়েছে। এই স্পিকারটি বিল্ট ইন মাইক্রোফোন যুক্ত আর এটি 6 ঘন্টার প্লে টাইম দেয়। এখান থেকে কিনুন। 

Philips IN-BT4200B/94 Wireless Bluetooth Speakers এর দামের ওপর 46% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে এর দাম 3,499 টাকা থেকে কমে 1,899 টাকা হয়ে গেছে। এই ডিভাইসটিতে USB   পোর্ট আছে আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড আর iOS দুটি ডিভাইসেই ব্যবহার করা যাবে। এখান থেকে কিনুন

X-mini Kai X3 XAM33-MG Portable Bluetooth Speakers এর দামের ওপর অ্যামাজন 63% এর ডিস্কাউন্ট দিচ্ছে আর এর পরে এর দাম 9,490 টাকা থেকে কমে 3,499 টাকা হয়েছে। এই স্পিকারটিতে বিল্ট-ইন মাইক্রোফোন আছে আর আপনি এটি ব্লুটুথ আর মাইক্রো এসডি কার্ড দিয়ে কানেক্ট করতে পারবেন। এখান থেকে কিনুন। 

JBL JBLPULSE2SILVER Wireless Portable Bluetooth Speaker এর দাম এমনিতে 17,999 টাকা থেকে কমে অ্যামাজনে 8,999 টাকা হয়েছে এর ওপর আপনি 50% এর ডিস্কাউন্ট পাচ্ছেন। এটিতে 6000mAh এর রিচার্জেবেল ব্যাটারি দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

Philips BT100W/00 Wireless Portable Speakers এর দামের ওপর অ্যামাজনে 40% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর দাম 2,499 টাকা থেকে কমে 1,499 টাকা হয়েছে। এই স্পিকারটিতে বিল্ট-ইন মাইক্রোফোন আছে আর এই ডিভাইসটিতে একটি রিচার্জেবেল ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

 

নোটঃ সাইটের দাম অনেক সময় পরিবর্তিত হয় আর সেই পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo