ফ্লিপকার্টের কিছু সেরা ব্লুটুথ স্পিকার

ফ্লিপকার্টের কিছু সেরা ব্লুটুথ স্পিকার
HIGHLIGHTS

আপনি যদি অনেক দিন ধরেই একটি ভাল ব্লুটুথ স্পিকার খুঁজছিলেন তবে আজকে এই স্পিকার গুলি সহজেই আপনার হতে পারে

এমনিতে ফ্লিপকার্টে প্রায়ই কোন না কোন জিনিসের ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যায়। আর আজকে ফ্লিপকার্ট বেশ কিছু ভাল ব্লুটুথ স্পিকারের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আর আপনি যদি অনেক দিন ধরেই কিছু ভাল ব্লুটুথ স্পিকার খুঁজছিনেল তবে আপনার কাছে আজকে ভাল ব্লুটুথ স্পিকার সস্তায় কেনার একটি ভাল সুযোগ এসেছে। তবে আসুন দেখা যাক আজকে ফ্লিপকার্ট কোন কোন ব্লুটুথ স্পিকারের ওপর কেমন ডিস্কাউন্ট দিচ্ছে। আর আপনার যদি এর মধ্যে থেকে কোনটি পছন্দ হয় তবে আপনি তা সহজেই নিজের করতে পারবেন।

Blue Birds ULTRA DYNAMIC SOUND WITH DEEP POWERFUL BASS METAL BODY TF,FM,USB SUPPORTED MULTICOLOR Bluetooth Mobile/Tablet Speaker  (Black, 3.1 Channel), আজকে এই ব্লুটুথ স্পিকারটি ফ্লিপকার্ট থেকে আপনি মাত্র 425টাকায় নিজের করতে পারবেন। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Padraig Mini Rugby style Bluetooth Wireless Speakers Outdoor Portable USB MP3 Player Compatible with Smartphones Bluetooth Home Audio Speaker  (Black, 2.1 Channel), এই সুন্দর দেখতে ব্লুটুথ স্পিকারটি আপনি আজকের সেলে মাত্র 349টাকায় নিজের করতে পারবেন। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Padraig oppo Compatible s10 Ceritfied Mini Wireless Bluetooth Mobile/Tablet Speaker  (assorted colour, 2.1 Channel), আজকে এই ব্লুটুথ স্পিকারটি ফ্লিপকার্ট থেকে আপনি মাত্র 395টাকায় নিজের করতে পারবেন। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Flipkart SmartBuy 3W Portable Bluetooth Speaker  (Grey, Mono Channel) এই আকর্ষণীয় ব্লুটুথ স্পিকারটি আজকে ফ্লিপকার্টে 899টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর ওপর এক বছরের ডোমেস্টিক ব্র্যান্ড ওয়ারেন্টি দেওয়া হয়েছে। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

F&D W4 Portable Bluetooth Mobile/Tablet Speaker  (Black, Mono Channel), আজকে এই ব্লুটুথ স্পিকারটি ফ্লিপকার্ট থেকে আপনি 999টাকায় নিজের করতে পারবেন। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Blaupunkt BT-01 BL Portable Bluetooth Mobile/Tablet Speaker  (Blue, Stereo Channel), এই সুন্দর ও আকর্ষণীয় ব্লুটুথ স্পিকারটি আজকের ফ্লিপকার্ট সেলে আপনি 1,199টাকায় কিনতে পারবেন। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

boAt Stone 700 (Military Green) Bluetooth Mobile/Tablet Speaker  (Military Green, 2.0 Channel), এই স্মার্ট লুকিং ব্লুটুথ স্পিকারটি আপনি আজকের সেলে 2,299টাকায় নিজের করতে পারবেন। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

SoundLogic BTC001S_WH Portable Bluetooth Mobile/Tablet Speaker  (White, 2.1 Channel), এই ব্লুটুথ স্পিকারটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে 1,499টাকায় কিনতে পারবেন। এর ওপর এক বছরের ম্যানুফ্যাকচারিং ডিফেক্টের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Kodak TV Speaker 68M Portable Bluetooth Home Audio Speaker  (Black, Mono Channel), কোডাকের এই ব্লুটুথ স্পিকারটি আজকের সেলে আপনি মাত্র 1,299টাকায় কিনতে পারবেন। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

See Top Selling Mobiles on Flipkart

নোটঃ সাইটে জিনিসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo