সারেগামা কারভা 2.0 ওয়াই ফাই অ্যাক্সেসের সঙ্গে লঞ্চ হল

Updated on 19-Jun-2019
HIGHLIGHTS

সারেগামা জানিয়েছে যে কার্ভা ইন্টিগ্রেটেড ওয়াই ফাইয়ের সঙ্গে আসবে

এই ডিভাইসটি এর মধ্যে 5,000 প্রি লোডেড গানের সঙ্গে পাওয়া যায়

সারেগামার ম্যানেজিং ডিরেক্টার জানিয়েছেন যে কারভা 2.0 সব থেকে বড় প্রোডাক্ট প্ল্যাটফর্ম

কারভা মুম্বাইতে 18 জুন থেকে নতুন ভাবে আসছে যা ওয়াইফাইয়ের সঙ্গে আসবে আর এ রস্নগে আছে 5,000 টি প্রি লোডেড রেট্রো গান। আর এর সঙ্গে এই প্রোডাক্টটি 35 আর তার বেশি বয়সীদের কথা মাথায় রেখে আনা হয়েছে। কারভা 2.0 তে ওয়াই ফাই দেওয়া হয়েছে। আর এই ডিভাইসের দাম 7,990 টাকা আর এটি দুটি কালার ভেরিয়েন্ট ক্লাসিক ব্ল্যাক আর এমারল্ড গ্রিন কালারে পাওয়া যাবে। আর হারমান কার্ডন স্পিকারটি গোল্ড ভেরিয়েন্টে এসছে আর এর শ্যাম্পেন গোল্ড কালার আর রোজ গোল্ড কালারের দাম 15,990 টাকা।

 

এই স্পিকারটি ক্লাসিক ভেরিয়েন্টটি 2*5W যুক্ত আর এটি পাঁচ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দেয়। আর এই ডিভাইসের ব্যাটারি এক বার ফুল চার্জ হলে দু থেকে তিন ঘণ্টা পর্যন্ত চলে। আর এটি মাইক্রো USB চার্জ কর্ড যুক্ত। আর কারভা অ্যাপ প্লে স্টোরেও পাওয়া যায়। আর এর সঙ্গে এটি AUX আর USB র মাধ্যমে কানেক্ট করা যায়। আর এর সঙ্গে 150 য়ের বেশি অডিও স্টেশান সাপোর্ট করে। আর নতুন ওয়াইফাই প্রি সিলেক্ট্রের পরে এবার এতে আরও নতুন কানেকশান আসবে।

কোম্পানি অনুসারে ওয়াই ফাইয়ের মাধ্যমে নিয়মিত নতুন কনেন্ট আপডেট করতে থাকবে। এতে আপনারা দারুন সব গান পাবেন তা কিশোর কুমার থেকে আশা ভোশলে, বা রফি বা আর ডি বর্মন সবার গানই এতে পাবেন। আর এতে সারা ভারতের 23000 টি রিটেল স্টোরে কেনা যাবে। কারভা 2.0 র গোল্ড ভেরিয়েন্ট সারেগামা ডট কম, অ্যামাজন ও অন্যান্য অনলাইন ওয়েবসাইট থেকে কেনা যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :