Bixby সাপোর্ট আর Touch কন্ট্রোলের সঙ্গে স্যামসংগ তাদের Gear IconX লঞ্চ করল, দাম মাত্র 13,990টাকা

Bixby সাপোর্ট আর Touch কন্ট্রোলের সঙ্গে স্যামসংগ তাদের Gear IconX লঞ্চ করল, দাম মাত্র 13,990টাকা
HIGHLIGHTS

স্যমসংয়ের তরফে নতুন IconX ডিভাইসে টাচ আর ভয়েস কন্ট্রোলের সঙ্গে আনা হয়েছে, আর এর দাম 13,990টাকা আর এতে আপনারা কলারের নাম দিয়েও কল আসার সময়ে পড়তে পারবেন আর এছাড়া মেসেজ আর নোটিফিকেশানও পাবেন

আর কিছু দিনের মধ্যেই স্যামসংগ তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ নোট ডিভাইস লঞ্চ করতে পারে, আর আপনাদের বলে রাখি যে এর লঞ্চের আগেই কোম্পানি তাদের নতুন লাইটওয়েট কর্ড ফ্রি ইয়ারবাডস Gear IconX লঞ্চ করে দিয়েছে।

এর মাধ্যমে আপনারা ট্র্যাভেলের সময়ে গান শোনার আলাদা একটি অভিজ্ঞতা পেতে পারবেন। আর এই নতুন ইয়ারবাডস Bixby সাপোর্টের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এর মানে এই যে আপনারা ভয়েস কমান্ডেও এটি ব্যাবহার করতে পারবেন। আর এটি আপনারা ব্ল্যাক কালারে 13,990 টাকায় পাবেন। আর এটি সব রিটেল স্টোরে কেনা যাবে। আর এর সঙ্গে এই ডিভাইসটি স্যামসংগয়ের অনলাইন শপ থেকেও কেনা যাবে। আর এছাড়া এটি ফ্লিপকার্ট থেকেও কিনতে পারবেন।

স্যামসংগ গ্যালাক্সি Note 9 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে এটি 9 আগস্ট লঞ্চ করা হবে। আর এর একটি নতুন লিক থেকে এই ডিভাইসের স্পেসিফিকেশানের বিষয়ে অনেক কিছু জানা গেছে। আর আমরা যদি Techieword য়ের কথা বলি তবে এর একটি রেন্ডার অন লিক শিট বলে মনে হচ্ছে। আর এই ডিভাইসটির মডেল নম্বর SM-N960N মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে।

আর এছাড়া এই লিস্টিং থেকে এও জানা গেছে যে এই ডিভাইসটি 6.3 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে যুক্ত হবে যার রেজিলিউশান 1440×2960 পিক্সালের সঙ্গে লঞ্চ করা হবে।

Digit.in
Logo
Digit.in
Logo