স্যামসং এর অ্যাক্টিভ নয়েস কন্ট্রোল ইয়ারফোন 3,799 টাকায় লঞ্চ হল

Updated on 29-Dec-2017
HIGHLIGHTS

অ্যাক্টিভ নয়েস ক্যান্সেলেশান ইয়ারফোন্সে ‘টক ইন মোড’ ফিচারও দেওয়া হয়েছে, যার ফলে ইউজার্সরা আশেপাশের আওয়াজও শুনতে পারে

বুধবার স্যামসং ভারতের বাজারে ‘লেবেল ইন এএনসি (অ্যাক্টিভ নয়েস ক্যান্সেলেশান)’ ইয়ারফোন লঞ্চ করেছে, জার দাম 3,799 টাকা রাখা হয়েছে। স্যামসং ইন্ডিয়ার গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট অসীম বারসী এক জায়গায় বলেছেন, ”স্যামসাং নতুনত্বের সমার্থক এবং আমাদের নতুন 'এএনসি লেভেল' মোবাইল বিনোদন ক্ষেত্রে আমাদের অবস্থানকে শক্তিশালী করে”।

কোম্পানি দাবি করেছে যে এই ডিভাইসটি বাইরের শব্দ দুটি বাইরের মাইক্রোফোনের মাধ্যমে ধরতে পারবে, এটি ব্যাকগ্রাউন্ডের তরঙ্গ তৈরি করে এটি বিশ্লেষণ করে পুনর্নির্মাণ করে, যাতে গান শোনাবার সময় কাজের মধ্যে বাইরের শব্দ কোন প্রভাব ফেলতে না পারে।

কোম্পানি বলেছে যে ‘লেভেল ইন এএনসি’র অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশান 90 শতাংশ অব্দি প্রভাবিত আর 20 ডেসিবেলের স্তর অব্দি শব্দ আটকাতে সমর্থ হয়। আর এর সঙ্গে ‘টক ইন মোড’ ফিচারও দেওয়া হয়েছে, যা ইউজার্সদের আশেপাশের শব্দ শুনতে দেয়।

এই ডিভাইসটি রিমোট কন্ট্রোলের সঙ্গে আসে আর এটি দিয়ে ইউজার্সরা কল ধরতে পারে, শব্দ নিয়ন্ত্রিত করতে পারে বা পজ করতে পারে যা একটি প্লে বা স্পিকার করে।

Connect On :