Redmi buds 3 Lite: ভারতে এল রেডমি বাডস 3 লাইট, দাম 1,999 টাকা

Updated on 22-Jul-2022

অনেকদিন পর xiaomi ভারতে তাদের Redmi ব্র্যান্ডিংয়ে ফোন লঞ্চ করল। সম্প্রতি Redmi k50i ফোনটি লঞ্চ হয়েছে ভারতে। গত 20 জুলাই ফোনটি লঞ্চ হয়েছে। যার ফলে যাঁরা Redmi ভক্ত তাঁরা এখন ভীষণই খুশি। তবে তাঁদের খুশি আরও একটু বাড়িয়ে দিল Redmi। এই ফোনটি লঞ্চ করেই থামেনি কোম্পানিটি। তারা এবার TWS Earbudsও লঞ্চ করল ভারতে। এই earbuds এর পোশাকি নাম হচ্ছে Redmi Earbuds 3 Lite। এটা হচ্ছে Redmi এর একদম লেটেস্ট বাজেটের TWS ইয়ার বাডস।

কী কী থাকতে চলেছে এই earbuds এ?

এতে থাকছে নতুন স্টেমলেস ডিজাইন। Redmi এর তরফে বলা হয়েছে যখন কানে এই Earbuds পরা হবে তখন সেটা খুলে পড়ে যাওয়ার কোনও সম্ভাবনা নেই। এই earbud এর সব থেকে গুরুত্বপূর্ণ ফিচার হল ব্লুটুথ 5.2। সংস্থার মতে এই Wearable device টিকে একবার চার্জ দিলেই 18 ঘণ্টা অবধি চলতে পারে। এর পাশাপাশি এতে রয়েছে মিউজিক প্লেব্যাক কন্ট্রোলের জন্য ট্যাপ জেসচার। সঙ্গে থাকবে ফাস্ট চার্জিং সাপোর্ট। মাত্র দশ মিনিট চার্জ দিলেই 100 মিনিটের প্লে টাইম দেবে ডিভাইসটি।

Redmi Earbuds 3 Lite এর দাম কত?

ভারতে সদ্য এই earbuds লঞ্চ হয়েছে। এটার দাম মাত্র 1999 টাকা। কিন্তু Early Bird অফারে এটাকে মাত্র 1499 টাকাতেই কেনা যাবে। তবে এটার জন্য গ্রাহককে পূরণ করতে হবে শর্ত। ওপেন সেল শুরুর 48 ঘণ্টা আগে তাঁকে এই earbuds কিনতে হবে। তবেই 500টাকা ছাড় পাবেন। 31 জুলাই থেকে শুরু হবে ওপেন সেল এই wearable device এর।

অন্যদিকে Redmi যে ফোনটিকে সদ্য লঞ্চ করেছে সেটিকে মিড রেঞ্জ লেভেলেই রাখা হয়েছে। সেই Redmi K50i 5G ফোনের 6GB/128GB স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম হচ্ছে মাত্র 25999 টাকা। অন্যদিকে 8GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত ভ্যারিয়েন্টটির দাম হচ্ছে 28999 টাকা। এছাড়া এই ফোনেও থাকছে Early bird offer। ICICI ব্যাংকের কার্ড ব্যবহার করে যদি কেউ early bird অফারটি নেন তাহলে তিনি অতিরিক্ত 3000 টাকা ছাড় পাবেন ফোনটিতে। আর যদি নিজের পুরনো ফোনের সঙ্গে এই ফোনটিকে কেউ বদলাতে চান তাহলে তাহলে অতিরিক্ত 2500 টাকা ছাড় পাবেন। অ্যামাজন (Amazon) এ এবং Mi এর অফিসিয়াল স্টোর থেকে আগামী 23 জুলাই এই ফোনের সেল শুরু হবে।

Connect On :