ওয়ারলেস পোর্টেবেল স্পিকার নিয়ে হাজির হল পোর্টনিক্স

Updated on 01-Jul-2019
HIGHLIGHTS

লঞ্চ হল নতুন পোর্টেবেল স্পিকার

পোর্টনিক্স্র পিকো

দাম 999 টাকা

নিজের স্মার্টফোন বা ট্যাব থেকে নিজের পছন্দের গান শোনা বা সিনেমা দেখার জন্য অনেক সময়ে পোর্টেবেল স্পিকারের দরকার হয়, আর এবার পোর্টনিক্স তেমনই একটি দারুন পোর্টেবেল ওয়ারলেস স্পিকার পিকো নিয়ে এসেছে। আর এটি একটি কম্ফোর্টেবেল ব্লুটুথ স্পিকার যা বেশি আউটপুট দেয়।

এটি মিনি সিলিন্ড্রিকাল শেপের আর এটি একটি 5.5 cm ডায়ামিটারের আর এটি 4.2 সেমি উচ্চতার। আর এর সঙ্গে এর ওজন মাত্র 50 গ্রাম। আর এটি একটি শক্তিশালী 3W ইনবিল্ট স্পিকার।

কোম্পানি এই স্পিকারটি স্মুথ প্রিমিয়াম সিলিকন বডি যুক্ত, আর এটি বেশি শব্দ যুক্ত। পোর্টনিক্স বলেছে যে এটি নতুন প্রোডাক্ট আর এটির বা দিকে সাইট স্টিরিও সিস্টেম আছে। আর এর সঙ্গে এতে টিবব্লুএস ফিচার আছে যা ভাল সাউন্ডের অভিজ্ঞতা দেয়।

এই নতুন পোর্টেবেল স্পিকারে 3W য়ের স্পিকার আছে যা দারুন সাউন্ড দেয়। আর এটি ছোট হলেও শক্তিশালী। আর এর মাধ্যমে আপনারা সিনেমাও দেখতে পারবেন।

পোর্টনিক্স পিকো ioS আর অ্যান্ড্রয়েড আর ইউন্ডোজের সঙ্গে কানেক্ট করা যায়। এতে একটি 300mAh য়ের ইনবিল্ট স্টোরেজ আছে। আর এটি একবার চার্জ করে একটি সিনেমা দেখাতে পারে বলে দাবি করা হয়েছে।

পিকো ব্লুটুথ 4.2 ওয়ারলেস যুক্ত আর এই জন্য এই ডিভাইসটি কানেক্ট করা যায়। আর এটি ব্লুটুথ 4.1 য়ের সঙ্গে তুলনায় এগিয়ে আর এতে 30 ফিট পর্যন্ত কাজ করে। আর এর দাম 999 টাকা রাখা হয়েছে।

Connect On :