Paytm য়ে এই স্পিকার গুলি 1000 টাকার মধ্যে কেনা যাচ্ছে

Paytm য়ে এই স্পিকার গুলি 1000 টাকার মধ্যে কেনা যাচ্ছে
HIGHLIGHTS

আজকে আপনারা পেটিএম থেকে এই স্পিকারগুলি হাজার টাকার মধ্যে কেনা যাবে আর সঙ্গে থাকছে ক্যাশব্যাকের সুযোগও

আপনারা যদি একটি ভাল ব্লুটুথ স্পিকারর খোঁজ করছেন তবে আজকে পেটিএমমল দারুন কিছু ব্লুটুথ স্পিকারের ওপরে দারুন অফার দিচ্ছে। এই সব স্পিকার গুলির দাম এক হাজার টাকার মধ্যে। আর আপনারা এখানে ক্যাশব্যাকের অফারও পাবেন। আসুন তবে আজকের এই ডিল গুলি একবার দেখে নেওয়া যাক।

iBall Musi Cube BT20 Bluetooth Spealer

আজকে এই দারুন দেখতে ব্লুটুথ স্পিকারটি আপনারা পেটিএম মলে মাত্র 690 টাকায় নিজের করতে পারবেন। আর এর সঙ্গে আপনারা যদি MUSICAL 10 কোডটি ব্যাবহার করেন তবে 69 টাকা ক্যাশব্যাকের পরে এটি আপনারা মাত্র 621 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 1199 টাকা বলা হয়েছে। এটি 3W RMS যুক্ত। এখান থেকে কিনুন।

Sound One Rock Portable Bluetooth Speaker

আজকে এই দারুন দেখতে সাউন্ড অন রক পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আপনারা আজকে মাত্র 979 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে যদি MUSICAL 10 কোডটি ব্যাবহার করেন তবে এটি আপনারা মাত্র 881 টাকায় 98 টাকার ক্যাশব্যাকের সঙ্গে নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1890 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Portronics Bounce POR-939

আজকে আপনারা এই POR-939 নামের পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আপনারা 975 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 1299 টাকা বলা হয়েছে। আর এটি যদি আপনারা MUSICAL 10 কোডের মাধ্যমে কেনেন তবে 98 টাকার ক্যাশব্যাকের পরে এটি মাত্র 877 টাকয় নিজের করতে পারবেন। এটি একটি 800mAh য়ের ব্যাটারি যুক্ত। এখান থেকে কিনুন।

Zoook ZB-PURE MAGIC Portable Bluetooth Speaker

আজকে আপনারা এই দারুন স্পিকারটি পেটিএম থেকে মাত্র 777 টাকায় নিজের করতে পারবেন। আর এর আসল দাম এখানে 1499 টাকা বলা হয়েছে। আর এর সঙ্গে আপনারা এটি কেনার সময়ে যদি MUSICAL 10 কোডটি কেনেন তবে 78 টাকার ক্যাশব্যাকের সঙ্গে 699 টাকায় এই ডিভাইসটি নিজের করতে পারবেন।এখান থেকে কিনুন।

Tech Gear Bluetooth Speaker Stereo Audio Receiver Mini Wireless Subwoofer Loudspeaker 

আজকে এই স্টিরিও রিসিভার আর মিনি ওয়ারলেস সাবউফার লাউডস্পিকারটি আপনারা এখানে মাত্র 825 টাকায় নিজের করতে পারবেন। আর এর সঙ্গে যদি MUSIXAL 10 য়ের কোড ব্যাবহার করেন তবে এটি আপনারা 83 টাকার ক্যাশব্যাকে আপনারা মাত্র 742 টাকায় নিজের করতে পারবেন। আর এটি একটি আন্তর্জাতিক প্রোডাক্ট। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরা করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo