কম দামের কিছু হেডফোনের সন্ধান, আজকের এই হেডফোন গুলি আপনাদের পছন্দ হতে পারে

Updated on 14-Jun-2018
HIGHLIGHTS

এদের মধ্যে আইবল বা মোটোর হেডফোনও আছে

পেটিএম প্রায়ই কোন না কোন জিনিসের ওপরে ডিস্কাউন্ট দেয়। আর আজকে তারা বেশ কিছু ভাল হেডফোনের ওপরে ডিস্কাউন্ট দিচ্ছে। এদের মধ্যে আইবল বা মোটোর হেডফোনও আছে। আসুন দেখা যাক আজকের এই অফার গুলি।আর আপনাদের এগুলি পছন্দ হলে সহজেই নিজের করতে পারবেন এখান থেকে।

iBall Pulse BT4 Bluetooth Headset

এই আইবলের ব্লুটুথ হেডসেটটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 679টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1299টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Portronics Muffs Wireless Over Ear Headset 

এই ওয়ারলেস ওভার দ্যা ইয়ার হেডসেটটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 899টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,999টাকা বলা হয়েছে। এটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। আর এটি দশ ঘন্টা পর্যন্ত প্লে টাইম দেয়। এখান থেকে কিনুন।

iBall MusiTap On Ear Headphone

এই আইবলের অন ইয়ার হেডফোনটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 849টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,599টাকা বলা হয়েছে। এটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Motorola Pulse 2 Over Ear Headset With Mic 

এই মোটোরোলার হেডফোনটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 689টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1599টাকা বলা হয়েছে। এটি 32ohm যুক্ত। আর এর সঙ্গে একটি মাইকও আছে। এটি আজকে সাদা কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন

Rapoo H1030 Bluetooth On Ear Headphone 

এই আকর্ষণীয় আর সুন্দর দেখতে অন এয়ার হেডফোনটি আজকে পেটিএমমলে SOUND 15 কুপনের মাধ্যমে কিনলে 849টাকায় কেনা যাবে। আর এর আসল দাম 3099টাকা বলা হয়েছে। আর এটি আজকে রেড কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

TacGears TG-BTHB-S460-B Bluetooth Over Ear Headphone

এই ব্লুটুথ হেডফোনটি একটি ওভার দ্যা ইয়ার হেডফোন। আর এটি আজকে পেটিএমমলে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 849টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1800টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এর ব্যাটারি টাইপ 5 V Dc। এখান থেকে কিনুন।

Zebronics Airwalk 2 Wireless Over Ear Headphone

আজকে এই হেডফোনটি পেটিএমমলে SOUND 15 কুপনের মাধ্যমে কিনলে 1019টাকায় কেনা যাবে। এটি এক বছরের ম্যানুফ্যাকচারিং ওয়ারেন্টির সঙ্গে পাওয়া যাবে। এটি ব্ল্যাক কালার অপশানে কিনতে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

অন্যান্য ডিলের জন্য এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Connect On :