OnePlus Nord Buds CE ভারতে লঞ্চ, জানুন দাম এবং ফিচার

OnePlus Nord Buds CE ভারতে লঞ্চ, জানুন দাম এবং ফিচার
HIGHLIGHTS

OnePlus আজ তার প্রথম ইন্ডিয়া-ওনলি TWS Nord Buds CE লঞ্চ করেছে

OnePlus Nord Buds CE এর দাম 2,299 টাকা রাখা হয়েছে

OnePlus দাবি করেছে যে বাডগুলি 4.5 ঘন্টা ব্যাটারি লাইফ এবং চার্জিং কেস চালু থাকা অবস্থায় 20 ঘন্টা পর্যন্ত চলবে

OnePlus আজ তার প্রথম ইন্ডিয়া-ওনলি TWS Nord Buds CE লঞ্চ করেছে। ইয়ারবাডের বিক্রি 4 আগস্ট দুপুর 12টা থেকে OnePlus.in, OnePlus Store অ্যাপ, Flipkart.com, OnePlus এক্সপেরিয়েন্স স্টোর এবং অফলাইন পার্টনার স্টোরগুলিতে শুরু হবে। OnePlus Nord Buds CE এর দাম 2,299 টাকা রাখা হয়েছে এবং এটি মিস্টি গ্রে এবং মুনলাইট হোয়াইট রঙে চালু করা হয়েছে। কোম্পানি 2022 সালের এপ্রিলে OnePlus Nord Buds লঞ্চ করেছিল।

Nord Buds CE 13.4mm টাইটানিয়াম ডায়নামিক ড্রাইভার এবং পাওয়ারফুল বেস এবং দুর্দান্ত অভিজ্ঞতা অফার করে। বাডসটিতে ক্লোজ-টিউব ডিজাইন দেওয়া হয়েছে। এই ইয়ারবাডগুলি চারটি ইকুয়ালাইজার মোড সহ আসে যার মধ্যে রয়েছে বেস, সেরেনাড, ব্যালেন্সড এবং জেন্টল মোড।

OnePlus দাবি করেছে যে বাডগুলি 4.5 ঘন্টা ব্যাটারি লাইফ এবং চার্জিং কেস চালু থাকা অবস্থায় 20 ঘন্টা পর্যন্ত চলবে। কেস ফাস্ট চার্জিং সাপোর্ট করে। OnePlus দাবি করেছে যে ডিভাইসটি 10 ​​মিনিটের জন্য চার্জ করলে 81 মিনিটের প্লে টাইম দেবে।

oneplus nord buds ce

OnePlus-এর মতে, Nord Buds CE ব্লুটুথ 5.2 এবং 94 ms পর্যন্ত আল্ট্রা-লো লেটেন্সি সহ আসে। গেমিংয়ের জন্য একটি বিশেষ গেম মোডও রয়েছে, যা হেডসেটে তিনটি ট্যাপ দিয়ে অটোমেটিক স্যুইচ করা যেতে পারে।

Nord Buds CE ওয়ানপ্লাস স্মার্টফোন ইউজারদের জন্য OnePlus Fast Pair ফিচারও অফার করে, পাশাপাশি Android ব্যবহারকারীরা HeyMelody অ্যাপ ডাউনলোড করতে পারেন। Nord Buds CE Buds IPX4 ওয়াটার এবং ঘাম রেসিস্টেন্ট অফার করে।

Digit.in
Logo
Digit.in
Logo