OnePlus Nord Buds CE: ভারতে আসতে চলেছে OnePlus এর earbuds, জানেন কবে?

OnePlus Nord Buds CE: ভারতে আসতে চলেছে OnePlus এর earbuds, জানেন কবে?
HIGHLIGHTS

ভারতের বাজারে আসতে চলেছে OnePlus এর নতুন wearable device

আসছে OnePlus Nord Buds CE, এটি এই ব্র্যান্ডের নতুন earbuds

থাকছে একাধিক আকর্ষণীয় ফিচার, এর মধ্যে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন

OnePlus এর তরফে কনফার্ম করা হয়েছে যে বাজারে আসতে চলেছে তাদের নতুন wearable device। কোম্পানিটি Nord series এর মধ্যে TWS earbuds আনতে চলেছে সংস্থাটি। OnePlus এর মতে তাদের এই নতুন earbuds এ থাকবে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি। এছাড়াও থাকবে আকর্ষণীয় ফিচার। এই wearable deviceটির নাম হচ্ছে OnePlus Nord Buds CE।

এই earbuds এ থাকতে চলেছে স্টেম ডিজাইন। তবে Nord সিরিজের অন্যান্য earbud এর মতো এই earbuds টা লম্বাটে হবে না। বরং একটু গোলাকার হবে। কোনও সিলিকন রাবার টিপ আটকানো থাকবে না এই earbuds এ। এছাড়া এতে একটি pebble shaped শেয়ারিং কেস থাকবে যা এই earbudsটিকে দ্রুত চার্জ হতে সাহায্য করবে।

এছাড়া অন্যান্য Nord Buds এ যেমন 12.4 mm ড্রাইভারস থাকে তেমনটা এখানেও থাকবে বলে অনুমান করা হচ্ছে। একই সঙ্গে থাকবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার (ANC অথবা Active Noise Cancellation)।

oneplus nord buds ce

কত দাম হতে পারে এই Earbuds এর?

সূত্রের খবর অনুযায়ী এই earbuds এর দাম 3000 টাকার কম হবে। ভারতে Nord Buds গুলো সাধারণত 2799 দাম। দুটি রঙে পাওয়া যাবে এই earbuds। সাদা এবং কালো রঙে উপলব্ধ হবে OnePlus Nord Buds CE।
প্রসঙ্গত ভাবে বলা যায়, ভারতে খুব শীঘ্রই OnePlus 10T 5G লঞ্চ হতে চলেছে। এই ফোনটি আগামী 3 আগস্ট ভারতে লঞ্চ হচ্ছে।

এই স্মার্টফোনটিতে থাকতে চলেছে Snapdragon 8+ Gen 1 SoC। এতে 150W ফাস্ট চার্জিং এর সুবিধা থাকবে 4800 mAh এর ব্যাটারি থাকবে এই ফোনটিতে। ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতে চলেছে OnePlus 10T 5G তে। প্রাইমারি ক্যামেরাটি থাকবে 50 মেগাপিক্সেলের, অন্যদিকে বাকি দুটো ক্যামেরা থাকবে 16 মেগাপিক্সেল এবং 2 মেগাপিক্সেলের। 120Hz রিফ্রেশ রেট সহ 6.7 ইঞ্চির Full HD+ AMOLED ডিসপ্লে থাকবে এই ফোনে।

Digit.in
Logo
Digit.in
Logo