এবার গান শোনা হবে আরও আকর্ষণীয়, গুগল হোমের সঙ্গে কানেক্ট করে ব্লুটুথ স্পিকার

Updated on 29-Mar-2018
HIGHLIGHTS

গুগল হোম, মিনি আর হোম ম্যাক্স স্পিকার এবার মিউজিক আর অডিও অন্য ব্লুটুথ স্পিকারে প্লে করতে পারবে

Google ঘোষনা করেছে যে Google হোমে এর লেটেস্ট আপডেট অনুসারে ব্যবহারকারীরা এবার অন্য ব্লুটুথ স্পিকারের সঙ্গেও ডিভাইসটি কানেক্ট করে গান শোনা যাবে। গুগল, হোম, হোম মিনি আর হোম ম্যাক্স স্পিকার এবার মিউজিক আর অডিও অন্য ব্লুটুহ স্পিকারে প্লে করা যেতে পারে।

কোম্পানির একটি ব্লগ অনুসারে Google বলেছে যে Google হোম ডিভাইসের কোন ইউজার্স ভাল অভিজ্ঞতা পাওয়ার জন্য একে কম্প্যাটেবেল ব্লুটুথ স্পিকারের সঙ্গে কানেক্ট করতে পারে, প্রধানত ঃ ভয়েস কমান্ডের ব্যবহার করে।

PaytmMall য়ে আজকে স্মার্টফোন, টেলিভিশানও আরও বেশ কিছু জিনিসের ওপর ক্যাশব্যাক আর ডিস্কাউন্ট অফার করা হচ্ছে

কোন ব্যবহারকারী Google হোমের সঙ্গে কোন কম্পেটেবেল ব্লুটুথ স্পিকার যুক্ত করতে পারবেন, এর জন্য ইউজারকে ডিভাইসের সেটিংয়ে যেতে হবে আর ডিফল্ট স্পিকার বানানোর জন্য পেয়ারিং ইন্সট্রাকশান ফলো করতে পারবে। আর এর পরে ভয়েস কমান্ড দেওয়ার সঙ্গে সঙ্গে ব্লুটুথ স্পিকারে মিউজিক অটোমেটিক ভাবে প্লে হবে।

 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন
 

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

একজন ইউজার Google হোম অ্যাপে কিছু বাছাই করা ব্লুটুথ স্পিকারের সঙ্গে যুক্ত করে মাল্টি-রুম অডিওকেও অ্যাক্টিভেট করতে পারবেন, যার মাধ্যেম সাউন্ড কোয়ালিটি আরও ভাল আর উন্নত হবে। তবে ব্লগে বলা হয়েছে যে ইউজার্সরা Google হোম ডিভাইসে ভয়েস কমান্ড দেওয়ার দরকার হবে স্পিকারে নয়।

Via

Connect On :