‘গানে ভুবন ভরিয়ে দেবে…’ হ্যাঁ তবে এবার আর কেউনা ব্লুটুথ স্পিকার করবে এই কাজ!

‘গানে ভুবন ভরিয়ে দেবে…’ হ্যাঁ তবে এবার আর কেউনা ব্লুটুথ স্পিকার করবে এই কাজ!
HIGHLIGHTS

আপনাদের পছন্দ মতন বেশ কিছু অসাধারন ব্লুটুথ স্পিকারের ওপরে আজকে পেটিএমমল ডিস্কাউন্ট দিচ্ছে

গান শোনা বা সিনেমা দেখা সবই আমাদের খুব পছন্দের। আর এবার সেই গান শোনা বা সিনেমা দেখাকে আরও মজাদার করার জন্য আপনারা হয়ত ব্লুটুথ স্পিকারের কথা ভাবছেন। যাতে যেখানেই জান না কেন নিজের পছন্দের গান থেকে দূরে না থাকতে হয়। আর তাই আজকে পেটিএমমল বেশ কিছু ভাল ব্লুটুথ স্পিকারের ওপরে ডিস্কাউন্ট দিচ্ছে। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন ব্লুটুথ স্পিকারের ওপরে কেমন ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

Options waterproof Speaker, আজকে এই ওয়াটারপ্রুফ স্পিকারটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 75টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 999টাকা বলা হয়েছে। এটি একটি ওয়াটার প্রুফ অ্যাস্টর্ড স্পিকার। এর বিষয়ে আরও জানতে এখান ক্লিক করুন।

Boat Stone 200 Bluetooth Speaker, আজকে এই ব্ল্যাক কালারের ব্লুটুথ স্পিকারটি আজকে পেটিএমমলে CE275কুপনের মাধ্যমে কিনলে 1,112টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 2,990টাকা বলা হয়েছে। এটি একটি হ্যান্ডসফ্রি কল কন্ট্রোল ডিভাইস। এর বেস স্টাইলিশ আর সুন্দর ডিজাইনের। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Jango HDY-05 Mini Portable Bluetooth Speaker , আজকে এই ব্লুটুথ স্পিকারটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি আজকে পেটিএমমলে ONCEMONTH কুপনের মাধ্যমে কিনলে 349টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,499টাকা বলা হয়েছে। এটি 3W ডায়না ম্যাক্স স্পিকার। এটি 6ঘন্টা পর্যন্ত প্লেব্যাক দিতে পারে এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

LG PH2R Bluetooth Speaker, আজকে এই সুন্দর দেখতে ব্লুটুথ স্পিকারটি আকর্ষণীয় লাল রঙে পেটিএমমলে কেনা যাবে। এটি আজকে এখানে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 848টাকায় কেনা যাবে। এর ওজন 270গ্রাম। এর আসল দাম সাইটে 3,990টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

JBL Pulse 2 Bluetooth Speaker, এই জেবিএলের ব্লুটুথ স্পিকারটি আজকে পেটিএমমলে SOUND15 কুপনের মাধ্যমে কিনলে 9,774টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 17,990টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি দুমাসের গানা সারবস্ক্রিপশান সহ আরও বেশ কিছু অফারের সঙ্গে পাওয়া যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Essot Suction Bluetooth Speaker, আজকে এই সুন্দর দেখতে ব্লুটুথ স্পিকারটি রেড কালার অপশানে কেনা যাবে। এটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 449টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,499টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Zydeco SB2 Bluetooth Speaker, আজকে এই ব্লুটুথ স্পিকারটি পেটিএমমল থেকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 439টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,499টাকা বলা হয়েছে। এটি দুটি কনফেগারেশানে চলে। আর এটি 3Wইনপুট যুক্ত। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Anti Tank Soundlink mini Bluetooth Speaker , আজকে এই সুন্দর আর মজার দেখতে অ্যান্টি ট্যাঙ্ক সাউন্ড মিনি ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 599টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,899টাকা বলা হয়েছে। এর কোন রিমোট নেই। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Envent LiveFree 325 Spill Resistant Bluetooth Speakers with Mic, আজকে এই ব্লুটুথ স্পিকারটি পেটিএমমল থেকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 699টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 2,499টাকা বলা হয়েছে। এটি খুব ভাল সাউন্ডের অভিজ্ঞতা দেয় আর এটি 3W হাই পোর্টেবেল যুক্ত। আর এর ব্যাটারি লাইফও ভাল। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Krisons FNR003 2.0 Bluetooth Speaker, আজকে এই ব্লুটুথ স্পিকারটি পেটিএমমলে SOUND 15কুপনের মাধ্যমে কিনলে 1,1,81টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 3,290টাকা বলা হয়েছে। এটি একটি ব্লুটুথ স্পিকার আর এর আউটপুট 50W। এর ডিসপ্লেটি LED। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে এই অফার বা দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo