জিও গিগাফাইবার এফেক্ট ভারতে এল এয়ারটেল XSTREAM BOX, XSTREAM STICK

Updated on 03-Sep-2019
HIGHLIGHTS

এয়ারটেল ভারতে তাদের এক্সট্রিম বক্স আর এক্সট্রিম স্টিক লঞ্চ করেছে

এয়ারটেল এক্সট্রিম স্টিক অ্যান্ড্রয়েড 8 য়ে চলে আর এটি রিমোট সাপোর্ট যুক্ত

ভারতে রিলায়েন্স জিও তাদের গিগাফাইবার সবে ঘোষনা করেছে, আর এই পরিষেবা সর্বসমক্ষে আসার ঠিক দু দিন আগে এয়ারটেল ভারতে তাদের এয়ারটেল এক্সট্রিম স্টিক আর এক্সট্রিম বক্স লঞ্চ করেছে। এটি কোম্পানির একটি 4K সেটটঅপ বক্স হিসাবে এসেছে। আর এটি গত কাল ভারতে এসেছে। আর এর থেকে বোঝা যাচ্ছে যে এয়ারটেল জিও গিগাফাইবার কে করা প্রতিযোগিতা দিতে মাত্র দুদিন আগেই তাদের এই পরিষেবা নিয়ে হাজির হয়েছে,

তবে এটি একটি হাইব্রিড বক্স আর এটি অ্যান্ড্রয়েড 9 পাইতে চলে। আর এটির দাম 3,999 টাকা আর এয়ারটেল ডিজিটাল টিভি গ্রাহকরা এটি 2,249 টাকায় কিনতে পারবেন।

এয়ারটেল এক্সট্রিম স্টিক

এটি অ্যান্ড্রয়েড 8 য়ে চলে আর এটি HDMI পোর্ট সাপোর্ট করে আর এটি সিঙ্গেল সাবস্ক্রিপশান প্ল্যানে চলে। আর এর সঙ্গে আপনারা 10,000 টি সিনেমা  OTT থেকে পাবেন আর এর সঙ্গে ZEE5, Hooq, হৈচৈ Eros Now, HungamaPlay, ShemarooMe, Ultra  র মতন চ্যানেল আছে। আর এর সঙ্গে আপনারা পাবেন উইং মিউজিকের লাইব্রেরিও। আর এর সঙ্গে এটি গুগল প্লে স্টোর সাপোর্ট করে। আর এটি নেটফ্লিক্স আর অ্যামাজন প্রাইম ভিডিও ও ডাউনলোড করতে পারবে।

এয়ারটেল এক্সট্রিম হিলিকন কিরিন  Hi3798M V300 কোয়াড যুক্ত। আর এর সঙ্গে এর রিমোটও আছে। আর এটির দাম 3,999 টাকা। আর প্ল্যাটিনাম আর গোল্ড গ্রাহকরা এক্সট্রিম স্টিককের অ্যাক্সেস পাবেন। আর এর সঙ্গে আছে এক্সট্রা 30 দিনের ফ্রি সাবস্ক্রিপশান আর এটির বাৎসরিক মুল্য 999 টাকা।

এয়ারটেল এক্সট্রিম বক্স

এয়ারটেল এক্সট্রিম বক্স 4K হাইব্রিড বক্স আর এটি টিভি আর OTT এক সঙ্গে কানেক্ট করে। এটি অ্যান্ড্রয়েড 9 পাই  যুক্ত আর এটি ওইয়াফাই থেলে ব্লুটুথ সব সাপোর্ট করে। এর সঙ্গে এর ইউনিভার্সাল রিমোট গুগল অ্যাসিস্টেন্সও সাপোর্ট করে।

আর একবাসের সাবস্ক্রিপশান এয়ারটেল এক্সট্রিম বক্স 2,249 টাকায় পাওয়া যায়। এর দাম অবশ্য 3,999 টাকা তবে এটি এক বছরের জন্য ফ্রিতে HD DTH প্যাক দেবে।  

Connect On :