হাজার টাকার মধ্যে দারুন কিছু হেডফোন Amazon থেকে কিনুন

Updated on 20-May-2019
HIGHLIGHTS

হাজার টাকার মধ্যে দারুন ডিল

অ্যামাজনে এই জিনিস গুলি কেনা যাচ্ছে

একটি দারুন হেডফোন যদি কেনার কথা ভাবছেন তবে আপনারা দারুন এই হেডফোনটি আজকে এখানে কিনতে পারবেন। আর এই হেডফোন গুলি আপনারা মাত্র হাজার টাকার মধ্যে কিনতে পারবেন। অ্যামাজনে আজকে দারু এই হেডফোন গুলির ওপরে দারুন অফার পাওয়া যাচ্ছে।

বাজেটের মধ্যে থাকা এই হেডফোন গুলি দেখতেও দারুন।

PTron Mamba Headphone Stereo Wired Earphone

আজকে আপনারা এই দারুন দেখতে হেডফোনটি এখানে মাত্র 499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,800 টাকা বলা হয়েছে। আর এই হেডফোনের সঙ্গে মাইকও আছে। এটি দারুন উজ্জল লাল রঙে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Leaf Rock Wired Headphones with Deep Bass

আজকে আপনারা এই ডিব বাসস সাউন্ডের হেডফোনটি এখানে মাত্র 649 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম সাইটে 1,299 টাকা বলা হয়েছে। এটি আপনারা এজকে ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Panasonic On Ear Stereo Headphones RP-HF100M-K

প্যানাসনিকের এই দারুন হেডফোনটি আপনারা আজকে এখানে মাত্র 775 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,599 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা মাইকের সঙ্গে কিনতে পারবেন আর এটি ট্র্যাভেল ফোল্ড ডিজাইনের। এখান থেকে কিনুন।

Leaf Bass Wireless Headphones

আপনারা আজকে এই হেডফোনটি আজকে এখানে মাত্র 949 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা মাইকের সঙ্গে পাবেন আর এতে দশ ঘন্টার ব্যাটারি লাইফ আছে। এখান থেকে কিনুন।

Boat BassHeads 900 Wired Headphone with Mic

আজকে আপনারা এই বাস হেডসটি এখানে মাত্র 799 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,490 টাকা বলা হয়েছে। আর এর এটিও আপনারা মাইকের সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Cosmic Byte GS410 Headphones with Mic

আপনারা এই দারুন দেখতে হেডফোনটি আজকে এখানে মাত্র 849 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,149 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা লাল কালোর দারুন কালার কম্বিনেশানে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :